নতুন খবর

দুঃখজনক খবর: গো-হত্যার প্রতিবাদ করায় ১৯ বছরের হিন্দু যুবককে মেরে ঝুলিয়ে দেওয়া হলো। নিশ্চুপ দালাল মিডিয়া..


খবর পরিবেশন করার সময় মিডিয়া কতটা দ্বিচারিত করে তার আরো এক বড় উদাহরণ সামনে এসেছে। কংগ্রেস শাসিত মধ্যপ্রদেশে গোরক্ষাকারীরা ৩ জন গোহত্যাকারীকে পিটিয়ে দিয়েছিল। সেই ঘটনা নিয়ে দেশের দালাল মিডিয়া তোলপাড় করতে কোনো সুযোগ হাত ছাড়া করেনি। মুসলিমদের উপর অত্যাচার করা হচ্ছে, দেশ অসহিষ্ণু হয়ে যাচ্ছে ইত্যাদি নানা দাবি নিয়ে হিন্দুত্ববাদীদের উপর অভিযোগ তুলেছিল দেশের মিডিয়া। কিন্তু অন্যদিকে দুটি খবর নিয়ে দালাল মিডিয়া একেবারে নিশ্চুপ হয়ে রয়েছে।

প্রথম ঘটনা- মেরঠপুরের ভগত সিং মার্কেটের এক হিন্দু দোকানে জিহাদী উন্মাদীরা ঢুকে আতঙ্ক ছড়ায়। দ্বিতীয় ঘটনা- কর্ণাটকের যেখানে শিবু উপ্পার নামক ১৯ বছরের এক হিন্দু যুবককে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে। কারণ সে গো হত্যার বিরোধ করেছিল। গো-হত্যার প্রতিবাদ করার কারণে শিবু উপ্পারকে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে। কিন্তু কোনো মিডিয়া একটা শব্দ মুখ থেকে বের করেনি।

শিবু উপ্পার এক রাষ্ট্রবাদী যুবক ছিল। প্রাপ্ত খবর অনুযায়ী, কেরলের দিকে যাওয়া চোরাচালান যাওয়ার প্রতিবাদ করেছিল শিবু উপ্পার। তৎপর কট্টরপন্থীরা তাকে মেরে সার্বজনিক টয়লেটে ঝুলিয়ে দেওয়া হয়। কর্ণাটকে কগ্রেস ও JDS এর সরকার জোট সরকার রয়েছে। গরু পাচারের, গো-হত্যার প্রতিবাদ করায় তাকে মেরে ঝুলিয়ে দেওয়া হয়। কিন্তু বুদ্ধিজীবী গ্যাং ও দেশের মিডিয়া এই ঘটনার উপর একেবারে নিঃশ্চুপ রয়েছে।

Source link

Tags

Related Articles

Close