নতুন খবর

কাশী বিশ্বনাথ থেকে বললেন নরেন্দ্র মোদী, ‘আমি প্রথমে একজন বিজেপি কর্মী, তারপর প্রধানমন্ত্রী”


লোকসভা নির্বাচন ২০১৯ এ অভূতপূর্ব জয়ের পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রবিবার গুজরাট সফরে যান। সেখানে তিনি সর্দার বল্লভ ভাই প্যাটেলের মূর্তিতে পুষ্পাঞ্জলি দেন। সেখান থেকে তিনি আহমেদাবাদে একটি জনসভা করেন। তারপর প্রধানমন্ত্রী পদে শপথ নেওয়ার আগে, তিনি মা হিরাবেন এর সাথে দেখা করে ওনার আশীর্বাদ নেন।

গতকাল গুজরাটে কাটানর পর তিনি আজ ওনার সংসদীয় এলাকা বারাণসীর সফরে আছেন। সেখানে তিনি প্রথমে কাশী বিশ্বনাথ মন্দিরে পুজা দেন, আর পরে কর্মীদের সম্বোধিত করেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, ‘ আমি সর্বপ্রথম একজন বিজেপি কর্মী, এরপরে আমি প্রধানমন্ত্রী। আমি শুধু এখানে মনোনয়ন জমা দিতে এসেছিলাম, কিন্তু কাশীর জনতা নিজেই আমার হয়ে নির্বাচনে লড়াই করলো, আর সবাই নরেন্দ্র মোদী হয়ে গেলো।”

প্রধানমন্ত্রী কাশীর জনতাদের ধন্যবাদ জানান। উনি বলেন, এই নির্বাচনে সব কর্মীরাই পুরো ১০০ নম্বর নিয়ে পাস করেছে। আমাকে জেতানোর জন্য সমস্ত ভোটারদের আমি মন থেকে ধন্যবাদ জানাচ্ছি। আমার বিরুদ্ধে লড়াই করা প্রার্থীদেরও আমি ধন্যবাদ জানাই।

আপনাদের জানিয়ে রাখি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রথমবার লোকসভা নির্বাচনে লড়েছিলেন এই কাশী থেকেই। আর প্রথমবার জয়লাভ করে উনি দেশের প্রধানমন্ত্রী হয়েছিলেন। সেবার তিনি গুজরাটের একটি আসন থেকেও প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। কিন্তু এবার তিনি শুধুমাত্র কাশীর বারাণসী আসন থেকেই লড়েছেন। কারণ উনি যেমন কাশীকে ভালো বেসেছেন, তেমনই কাশীর মানুষও ওনাকে পেয়ে গর্বিত হয়েছেন।

Source link

Tags

Related Articles

Close