নতুন খবর

নরেন্দ্র মোদীর মতো নেতা ভাগ্য করে পাওয়া যায়, আমি ভারতীয় হলে মোদীকে ভোট দিতাম: এনসাফ হায়দার, সোশ্যাল এক্টিভিস্ট।

নরেন্দ্র মোদীর ( Narendra Modi ) মতো নেতা খুব ভাগ্য করে পাওয়া যায়। এমনটাই বলেছেন সৌদির এনসাফ হায়দার যিনি নিজের মুক্ত বিচার সকলের সামনে রাখার জন্য খ্যাত। আর এই কারণে উনাকে নিজের দেশ ছাড়তে হয়েছে এবং কানাডায় আশ্রয় নিতে হয়েছে।এনসাফ হায়দার একজন খ্যাতিনাম সোশ্যাল এক্টিভিস্ট যিনি আতঙ্কবাদ, ধার্মিক উন্মাদের বিরুদ্ধে নিজের কথা রাখেন। ভারতের সেকুলাররা অনেক সময় ভারতের হিন্দুদের বিরুদ্ধে ষড়যন্ত্র চালায়। এনসাফ হায়দার বহুবার এই সমস্থ সেকুলারদের বিরুদ্ধে গিয়ে হিন্দুদের হয়ে নিজের কথা রেখেছেন। এনসাফ হায়দার বহুবার সেকুলায়দের এক্সপোজ করেছেন।

বিগত দিনে কমল হাসান নামের এক বামপন্থী নেতা হিন্দুদের আতঙ্কবাদী বলে অপমানিত করার চেষ্টা করেছিল। তখন এনসাফ হায়দার হিনুদের হয়ে প্রতিবাদ জানিয়েছিলেন।এনসাফ হায়দার বলেছিলেন হিন্দুরা শান্তিপ্রিয় যারা আতঙ্কবাদের থেকে দূরে থাকে। এনসাফ হায়দার বহুবার নরেন্দ্র মোদীর সমর্থনে কথা বলেছেন। আর সম্প্রতি আরো একবার উনি প্রধানমন্ত্রী মোদীর সমর্থনে সামনে এসেছেন।

এনসাফ হায়দার বলেছেন, নরেন্দ্র মোদীর মতো নেতা ভাগ্য করে পাওয়া যায়। উনি বলেছেন যদি আমি ভারতীয় হতাম তাহলে অবশ্যই নরেন্দ্র মোদীকে ভোট দিতাম। দেশের সেকুলাররা যতই নরেন্দ্র মোদীকে বদনাম করার চেষ্টা করুক, টাইমস নামক দালাল পত্রিকা মোদীকে অপমানিত করার চেষ্টা করুক বিশ্বে এনসাফ হায়দারের মতো লোকজন আছেন যারা মোদীকে সমর্থন করতে এগিয়ে আসে।

এনসাফ হায়দার খোলাখুলি নরেন্দ্র মোদীর সমর্থন করেছেন। এরা নরেন্দ্র মোদীর কাজের ফল যে এনসাফ হায়দারের মতো মুক্ত চিন্তাধারার সোশ্যাল এক্টিভিস্টরা উনার সমর্থনে এগিয়ে এসেছেন। ভারতীয় হলে মোদীকে ভোট দেওয়ার চিন্তা প্ৰকাশ করে উনি ভারতের প্ৰধানমন্ত্রীর প্রভাব ব্যাক্ত করেছেন।

Source link

Tags

Related Articles

Close