নতুন খবর

জয় শ্রী রাম বলায় ফের উতপ্ত বাংলা! কীর্তন চলাকালীন মন্দিরে হামলা দুষ্কৃতীদের! চলল কয়েক রাউন্ড গুলি

ফের জয় শ্রী রাম নিয়ে উত্তেজনা ছড়ালো পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ (Murshidabad) জেলায়। এর আগে এক বিয়ের অনুষ্ঠানে জয় শ্রী রাম স্লোগান দেওয়া তৃণমূলের (Tmc) গুণ্ডারা এক নাবালক সমেত তিনজনকে বেধড়ক মারধর করে জঙ্গলে ফেলে পালিয়েছিল। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও একই দৃশ্য দেখা গেলো মুর্শিদাবাদ থেকে। এবারও অভিযুক্ত Tmc। যদিও এখন তৃণমূলের কাছে জয় শ্রী রাম স্লোগানটা বিভীষিকার মত হয়ে গেছে। এর আগে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর (Mamata Banerjee) সামনে জয় শ্রী রাম স্লোগান দেওয়ায় মেদিনীপুর থেকে তিনজনকে গ্রেফতার করেছিল পুলিশ। এমনকি মুখ্যমন্ত্রী জয় শ্রী রাম স্লোগানকে গালাগালি বলে আখ্যা দিয়েছিলেন।

এবার মুর্শিদাবাদের ডাঙ্গাপাড়া এলাকার শতাব্দী প্রাচীন মন্দিরে নগর সংকীর্তন এবং ধুলোট অনুষ্ঠান চলছিল। সেখানে ওই অনুষ্ঠান চলাকালীন ‘জয় শ্রী রাম” বলা হয়। আর তাতেই বেজায় চটে যায় তৃণমূলের দাদারা। মন্দিরে অনুষ্ঠান চলাকালীন জনা বিশেক তৃণমূলের দুষ্কৃতী হামলা চালায়। মন্দিরে করা হয় ভাঙচুর, কয়েক রাউন্ড গুলিও চালানো হয় বলে অভিযোগ।

যদিও এই ঘটনার কথা অস্বীকার করেছে দাঙ্গাপাড়া তৃণমূল অঞ্চল সমিতির সভাপতি সাজু মণ্ডল। তিনি উল্টে অভিযোগ করে, এই ঘটনার দায় BJP’র উপর চাপিয়ে দিয়ে বলেন, বিজেপি সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করছে চাইছে বলেই এসব করছে। শুক্রবার সকালে এই ঘটনার সাথে জড়িত তৃণমূলের এক কর্মীকে মারধর করে এলাকাবাসী। এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Source link

Tags

Related Articles

Close