নতুন খবর

৫ বছরে ৫ টি প্রধানমন্ত্রী হওয়া উচিত, প্রতি বছর একটা করে! এভাবেই দেশ চলবে:সঞ্জয় সিং, আম আদমি পার্টি।

আম আদমি পার্টির রাজ্যসভা সাংসদ সঞ্জয় সিং দেশ চালানোর নতুন ফর্মুলা দিয়েছেন। ফর্মূলা এই যে দেশ চালানোর জন্য ৫ বছরে ৫ টি নতুন প্রধানমন্ত্রী,পাঁচটি আলাদা আলাদা পার্টি থেকে ৫ টি প্রধানমন্ত্রী। প্রত্যেক বছর একটা করে নতুন প্রধানমন্ত্রী দেশ সামলানোর জন্য নির্বাচন করার কথা বলেছেন আম আদমি পার্টির নেতা সঞ্জয় সিং। সঞ্জয় সিং আরো বলেন, ২৩ তারিখের পর মোদী হেরে যাবেন। বিজেপি খুব খারাপভাবে হারবে এবং নতুন প্রধানমন্ত্রী নিযুক্ত হবে বলে মত প্রকাশ করেন সঞ্জয় সিং।

সঞ্জয় সিং বলেন দেশে অনেক পার্টি আছে তাই দেশে প্রতি বছর নতুন নতুন প্রধানমন্ত্রী  হওয়া দরকার। প্রত্যেক বছরের জন্য আলাদা আলাদা প্রধানমন্ত্রী নির্বাচন করার ফর্মুলা দেন আম আদমি পার্টির নেতা সঞ্জয় সিং। তবে এই ফর্মুলা নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক পতিক্রিয়া আসতে শুরু হয়েছে। আম আদমি পার্টির প্রাক্তন নেতা কুমার বিশ্বাস এর উপর কটাক্ষ করেছেন। উনি বলেছেন বছরে নতুন নতুন প্রধানমন্ত্রী নয় মাসে নতুন নতুন প্রধানমন্ত্রী হওয়া উচিত।

অনেকে কটাক্ষ করে বলেছেন জোটে তো এতগুলি পার্টি আছে তাহলে সপ্তাহে নতুন নতুন প্রধানমন্ত্রী করা হোক এর মাধ্যমেই গণতন্ত্রের রক্ষা হবে। প্রসঙ্গত জানিয়ে দি, সঞ্জয় সিংয়ের পার্টি আম আদমি এবারের লোকসভা নির্বাচনে খুব খারাপ ফলাফল করতে চলেছে বলে মনে করা হচ্ছে। তা সত্ত্বেও পার্টির নেতারা প্রত্যেক দিন নিত্যনিতুন ফর্মুলা দিয়েই চলেছে।

Source link

Tags

Related Articles

Close