নতুন খবর

হাজার খানেক কর্মী সমর্থক নিয়ে বিজেপিতে যোগ দিলেন উপ-পৌরপ্রধান সহ চার তৃণমূল কংগ্রেস কাউন্সিলর

ফের ভাঙন তৃণমূল কংগ্রেসে। এবার পৌরসভার উপ প্রধান সহ চার তৃণমূল কাউন্সিলর নাম লেখালেন বিজেপিতে। এর সাথে আরেক দাপুটে তৃণমূল নেতাও নাম লেখান বিজেপিতে। বিজেপির দাপুটে নেতা অর্জুন সিং এর হাত ধরে হালিশহর  পৌরসভার উপ প্রধান দেবাসিশ দত্ত আজ যোগ দেন বিজেপিতে।

তাঁর সাথে ওই পৌরসভার ১৭ নং ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর গোপাল সাহা, ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুনীতা বিশ্বাস এবং 6 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মহাদেব বিশ্বাস অর্জুন সিং এর হাত ধরে আজ গেরুয়া শিবিরে নাম লেখান। তাছাড়াও তাঁদের সাথে তাঁদের ১০০০ অনুগামীও আজ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন।

এর সাথে বীজপুরের তৃণমূলের যুবনেতা সুদীপ্ত দাস আজকে মুকুল রায়ের বাড়িতে গিয়ে বিজেপিতে যোগ দেন। বীজপুরের এই তৃণমূলের যুব নেতা বিজেপিতে যোগ দেওয়ার পরেই মিথ্যা মামলায় ফাঁসানর চেষ্টা করছে পুলিশ, এমনটাই অভিযোগ বিজেপির। আর সেই জন্য স্বয়ং অর্জুন সিং বিজেপি কর্মীদের সাথে নিয়ে বীজপুর থানায় বিক্ষোভ দেখাতে শুরু করেছেন।

হালিশহর পৌরসভার ২৩ টি ওয়ার্ডের মধ্যে ২১ টিই রয়েছে তৃণমূলের দখলে। পাঁচজন কাউন্সলির তৃণমূল ছেড়ে বিজেপি যোগ দিলেও পুরো বোর্ড ভাঙছে না। কিন্তু লোকসভা ভোটের আগে এই দলত্যাগ তৃণমূলের ভোটে যে থাবা বসাতে চলেছে সেটা বলাই বাহুল্য।

Source link

Tags

Related Articles

Close