নতুন খবর

বাংলাদেশিদের পর এবার ইমরান খান তৃণমূলের প্রচারে রাজ্যে আসবেন শুনছি:মুকুল রায়।

বাংলাদেশী অভিনেতাদের সাথে নিয়ে জনগণের কাছে ভোট চাইতে বেরিয়ে ছিল তৃণমূল। সেই নিয়ে এখনও রাজনীতি তুঙ্গে।বাংলাদেশিদের নিয়ে কেন প্রচার করা হয়েছে এই প্রশ্ন প্রথম উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। যারপর বিজেপি নেতারা এই ইস্যুতে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ দায়ের করেছিল। বাংলাদেশি অভিনেতাদের দ্বারা প্রচার করিয়ে মমতা ব্যানার্জী পশ্চিমবঙ্গকে পশ্চিমবাংলাদেশ করার দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে যে নিয়ে অনেকে প্রশ্ন তুলেছিল।

অনেকের দাবি ছিল মমতা ব্যানার্জী মুসলিম ভোটব্যাঙ্ককে ও অবৈধ বাংলাদেশিদের খুশি করতে এমন কাজ করছে। যাইহোক বাংলাদেশি অভিনেতাদের নিয়ে রাজনীতি এখনো থামেনি। বাংলাদেশী মুসলিমদের নিয়ে প্রচার প্রসঙ্গে বিজেপি নেতা মুকুল রায় বড়ো মন্তব্য করেছেন। মকূল রায় বলেছেন এবার শুনছি ইমরান খান তৃণমূলের হয়ে প্রচারে আসবে। তৃণমূল কংগ্রেসের রাজনীতিকে নিয়ে কটাক্ষ করে মুকুল রায় একথা বলেছেন।

মুকুল রায় বলেছেন তৃণমূল প্রচারের জন্য নে তালিকা করে রেখেছে সেখানে পরবর্তী নাম ইমরান খানের রয়েছে। মুকুক রায় এক সাংবাদিক বৈঠকে একথা বলেন। একইসাথে উনি প্রত্যেক বুথে কেন্দ্রীয় বাহিনী নিযুক্ত করার দাবি জানিয়েছেন। সাংবাদিক বৈঠকে আসানসোলের মেয়র বাবুল সুপ্রিয় উপস্থিত ছিলেন। বাবুল সুপ্রিয় আসানসোল এর মেয়রদের উস্কানিমূলক মন্তব্য নিয়ে সমালোচনা করেন। মমতা ব্যানার্জী মানুষকে ভোট প্রদানে ভয় দেখাচ্ছে বলেও দাবি করা হয় বিজেপির তরফ থেকে।

Source link

Tags

Related Articles

Close