নতুন খবর

হিন্দুত্বের ঝড় তুলতে বাংলায় আসছেন যোগী আদিত্যনাথ, থাকবেন অমিত শাহ ও নরেন্দ্র মোদী

লোকসভা ভোটে এরাজ্যে পদ্ম ফোঁটাতে মরিয়া গেরুয়া শিবির। গত লোকসভা নির্বাচনের আগে এরাজ্যে বিজেপির ঝুলিতে মাত্র ৩ শতাংশ ভোট ছিল। সেই ৩ শতাংশ ভোট বেড়ে ২০১৪ সালে বিজেপি রাজ্যের ১৭ শতাংশ ভোটে থাবা বসিয়েছিল। দখল করে নিয়েছিল দুটি আসন।

তবে এবার আর এক-দুটো নিয়ে শান্ত থাকছে না বিজেপি, নিউজ চ্যানেল গুলোর সমীক্ষায় এরাজ্যে কমপক্ষে ৮ টি আসন পেতে চলেছে বিজেপি। কিন্তু বিজেপি তাতেও খুশি নয়। বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ এরাজ্যে মোট ২৩ টি আসনের লক্ষ্য রেখেছে।

আরেকদিকে বিজেপির মহাসচিব এবং রাজ্যের পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয় রামনবমীর শোভা যাত্রায় মানুষের ঢল দেখে কমপক্ষে ৩০ টি আসন পাওয়ার কথা বলেছেন। ২৩ হোক আর ৩০ বিজেপি এরাজ্য থেকে তৃণমূলকে নির্মূল করতে একেবারে কোমর বেঁধে নেমেছে।

আর সেই লক্ষ্যেই বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বরা এরাজ্যে প্রচারের জন্য ঝাঁপাচ্ছেন। ইতিমধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এরাজ্যে চারটি সভা করবে বলে বিজেপি সুত্রের খবর। আর ওনার সাথে সাথে এরাজ্যে প্রচারে ঝড় তোলার জন্য আসতে চলেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ । এবং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)।

বিজেপি সূত্র অনুযায়ী, ২১ এপ্রিল রাতে কলকাতায় আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ (Amit Shah) এবং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। ২১শে এপ্রিল রাতে সাংবাদিকদের সাথে বৈঠক করবেন অমিত শাহ।

তারপর ২২শে এপ্রিল এরাজ্যে দুটি সভা করবেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। পুর্ব বর্ধমানের বিজেপির প্রার্থী পরেশ চন্দ্র দাস এবং বনগাঁর বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুরের হয়ে দুটি জনসভা করবেন যোগী আদিত্যনাথ। বিজেপি সুত্রের খবর অনুযায়ী, কলকাতাতেও যোগী আদিত্যনাথকে দিয়ে একটি সভা করানো হতে পারে।

Source link

Tags

Related Articles

Close