নতুন খবর

মোদী দেশের জন্য বিপদ! কংগ্রেসের সাথে জোট করার জন্য শেষ পর্যন্ত চেষ্টা চালাবোঃ অরবিন্দ কেজরীবাল

অরবিন্দ কেজরীবাল (Arvind Kejriwal) থেকে শুরু করে আম আদমি পার্টির ( AAP) সব নেতাই যে করেই হোক কংগ্রেসের সাথে জোট করতে চাইছে। কংগ্রেসেরও অনেক নেতাই আম আদমি পার্টির (AAP) সাথে জোট চাইছে, কিন্তু এখনো সেটা করে ওঠা সম্ভব হয়নি।

জোট নয়ে অরবিন্দ কেজরীবালের সব প্রচেষ্টাই এখনো পর্যন্ত বিফলে গেছে, কংগ্রেস আর অরবিন্দ কেজরীবাল কেউই দিল্লীতে একা লড়ার সাহস দেখাতে পারছে না। আর এই সেটা অরবিন্দ কেজরীবাল (Arvind Kejriwal) নিজেও স্বীকার করেছেন।

অরবিন্দ কেজরীবাল (Arvind Kejriwal) বলেছেন, ‘ নরেন্দ্র মোদী আর অমিত শাহ দেশের জন্য সবথেকে বড় বিপদ। আর দেশ ওদের হাতে বিপদে আছে। আম আদমি পার্টি আর কংগ্রেসের জোট এখনো হয়নি, তবে দেশকে বাঁচানোর জন্য এই জোটের দরকার। আর এর জন্য আমি শেষ পর্যন্ত লড়ে যাব।”

অরবিন্দ কেজরীবাল বলেন, ‘ অমিত শাহ আর নরেন্দ্র মোদীর হাত থেকে দেশকে বাঁচানোর জন্য আমি সবকিছু করতে রাজি আছি। আর শেষ পর্যন্ত আমি আশা ছাড়ব না।”

উল্লেখনীয়, দেশের সবকটি সমীক্ষায় উঠে এসেছে যে, বিজেপি দিল্লীতে সাতটির সাতটি আসনে জয়লাভ করতে চলেছে। আর এই সমীক্ষার পর অরবিন্দ কেজরীবার (Arvind Kejriwal) এবং কংগ্রেস দুই দলই চরম আতঙ্কে আছে। তাঁরা বিজেপিকে হারানোর জন্য যেকরেই হোক জোট চাইছে। কিন্তু জোট করতে পারছে না। কারণ তাঁরা সবাই প্রধানমন্ত্রী হতে চায়!

Source link

Tags

Related Articles

Close