নতুন খবর

বিজেপির রামনবমী রুখতে জারি হল ১৪৪ ধারা! লোক টানতে রামনবমীর মঞ্চে উঠে নাচলেন তৃণমূল নেতারা

লোক হবেনা জেনেই রামনবমীর মঞ্চে উঠে নাচলেন তৃণমূলের নেতা কর্মীরা। আবার বিজেপির রামনবমীর মিছিল, যজ্ঞ, পুজা রুখতে এই তৃণমূলের নেতাদের সৌজন্যেই এলাকায় জারি করা হয়েছিল ১৪৪ ধারা, এমনটাই অভিযোগ বিজেপির। কিন্তু এসব উপেক্ষা করেই বিজেপি ও আরএসএস তাঁদের রামনবমী পালন করেছে।

গতকাল রাতে বড় করে রামনবমী পালন করার সিদ্ধান্ত নেয় বিজেপি ও সঙ্ঘ পরিবার। আর তাঁদের এই কর্মীসূচির কথা কানে আসতেই তৃণমূল তাঁদের ক্ষমতার অপব্যাবহার করে রাতারাতি পুলিশ দিয়ে মাইকিং করে এলাকায় ১৪৪ ধারা জারি করে দেয়।

কিন্তু এত কিছুর পরেও রক্ষে হয়নি তৃণমূলের! আজ সকাল থেকেই বিজেপি এবং সঙ্ঘ পরিবার দ্বারা আয়োজিত রামনবমীর অনুষ্ঠান দেখার জন্য হাজার হাজার মানুষ উপস্থিত হয়েছিলেন। র‍্যাফের সামনেই নিজেদের কর্মীসূচি সুষ্ঠ ভাবে পালন করে সঙ্ঘ পরিবার এবং বিজেপি।

বিজেপি এবং সঙ্ঘ পরিবারের অনুষ্ঠানে মানুষের ভিড় দেখে চরম চাপে পড়ে তৃণমূল। এলাকাবাসীর মতে তৃণমূলের অনুষ্ঠানে লোক ছিলনা বললেই চলে। আর তাঁরা তাঁদের অনুষ্ঠানে লোক টানার জন্য ধর্মীয় গান বাজিয়ে, মঞ্চে খোল করতাল দিয়ে নাচও করেছিলেন। কিন্তু তাতেও চিড়ে ভেজেনি বলে দাবি এলাকাবাসীর। এই ঘটনাটি ঘটেছে শুভেন্দু তৃণমূলের সাংসদ শুভেন্দু অধিকারীর নির্বাচনী এলাকায়। সেখানে তিনি নিজেও উপস্থিত ছিলেন।

Source link

Tags

Related Articles

Close