নতুন খবর

মন্ত্রীর ভাইপো সমেত তৃণমূলের ৫০০ কর্মী যোগ দিলেন বিজেপিত, মাথায় হাত পড়ল মন্ত্রী কাকার!

ফের বড়সড় ভাঙন তৃণমূলে, এবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন এরাজ্যের বনমন্ত্রী বনমন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মণের ভাইপো। মঙ্গলবার মাথাভাঙায় নির্বাচনী প্রচারে গেছিলেন কোচবিহার বিজেপির জেলা সভাপতি মালতি রাভা। মালতি রাভার উপস্থিতিতেই মন্ত্রীর ভাইপো সমেত ৫০০ জন তৃণমূলের সক্রিয় কর্মী যোগদান করলেন বিজেপিতে। তৃণমূল থেকে আসা নতুন কর্মীদের হাতে দলীয় পতাকা তুলে দেন জেলা সভাপতি মালতি রাভা।

আসন্ন লোকসভা ভোটের আগেই কোচবিহারে তৃণমূলের যুব নেতা নিশীথ প্রামাণিক সহস্র কর্মীদের নিয়ে যোগ দিয়েছিলেন বিজেপিতে। এবার সেই নিশীথই কোচবিহারে বিজেপির প্রার্থী। মাথাভাঙায় ওই সভায় নিশীথ প্রামাণিক ও উপস্থিত ছিলেন। নিশীথকে প্রার্থী করা নিয়ে দলের মধ্যে প্রথমে কিছু ক্ষোভ থাকলেও এখন সব ক্ষোভ মিটিয়ে সবাই মিলে একসাথে চলার পরিকল্পনা নিয়েছে।

মাথাভাঙার ওই সভা থেকে বিজেপির জেলা সভাপতি মালতি রাভা বলেন, ‘এলাকায় তৃণমূলের দুর্নীতি আর সন্ত্রাস দুটোই দিনদিন বেড়ে চলেছে। এলাকাবাসী তৃণমূলের থেকে এখন অতিষ্ঠ হয়ে পড়েছে। তাই রোজই তৃণমূল থেকে সৎ ও নির্ভীক কর্মীরা বিজেপিতে যোগ দিচ্ছেন।”

এই ব্যাপারে বনমন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মণের কাছে জিজ্ঞাসা করা হলে, উনি সরাসরি বলে দেন আমার কোন ভাইপো নেই। আসলে মন্ত্রীর নিজের ঘর ভাঙা সহ্য করতে পারছেন না, তাই হয়ত ভাইপোকেও অস্বীকার করা শুরু করে দিয়েছেন।

যদিও অস্বীকার করার ব্যামো তৃণমূলের এটা প্রথম না। এর আগেও রাজ্যে নানা রকম দুর্নীতি করে, এমনকি ক্যামেরার সামনে টাকা নিয়েও অস্বীকার করেছে তৃণমূল। তাই এখন তৃণমূল যেটাকে অস্বীকার করে, মানুষ সেটাকে আরও বেশি করেই সত্যি ভাবে।

 

Source link

Tags

Related Articles

Close