নতুন খবর

বড় খবর: সুন্দরবানি সেক্টরে ১২ জন পাক সেনাকে শেষ করলো ভারতীয় সেনা! ২২ জন পাকসেনা গুলি খেয়ে গুরুতর আহত।

একটা বড় খবর জম্মুর সাথে ঘেঁষা পাকিস্থানের সীমা থেকে আসছে। যেখানে ভারতের সেনা পাকিস্থানের সেনাকে বড় প্রত্যাখ্যাত করেছে। গতকাল অর্থাৎ ২১ শে মার্চ পাকিস্থানের সেনা ভারতের সুন্দরবানি সেক্টরে সিজ ফায়ার উলঙ্ঘন করে ফায়ারিং করেছিল যাতে ২৪ বছরের ভারতীয় জওয়ান জশ পাল বলিদানি হয়েছিলেন। এরপর আজ ভারতের সেনা পাকিস্থানের উপর হেভি ফাইয়ারিং চালিয়ে পাকিস্থানকে এমন জবাব দিয়েছে যে দীর্ঘ সময় ধরে তারা মনে রাখবে।

রিপাবলিক টিভির খবর অনুযায়ী, ভারতের সেনা পাকিস্থানের উপর ফাইয়ারিং করে ২ জন পাক সৈন্য অফিসার ও ১২ জন পাক সেনাকে শেষ করে দিয়েছে। খবর আসছে, ২২ জন পাক সেনা ভারতীয় সেনার ফাইয়ারিং এ গুরুতর আহত অবস্থায় রয়েছে। ২২ জন পাক সেনা ভারতীয় সেনার গুলিতে ঝাঁঝরাতে পরিণত হয়েছে।অর্থাৎ পাক সেনারা মৃত্যুর সংখ্যা বাড়তেও পারে। পাকিস্থান তাদের সেনাকে এলাকা থেকে বের করে আনার জন্য M-17 হেলিকপ্টার ব্যাবহার করেছে।

https://platform.twitter.com/widgets.js

পাক সেনার মধ্যে রীতিমতো ভূচাল পরিস্থিতি উৎপন্ন হয়েছে। ভারতের সেনা পাকিস্থানকে সেই জবাব দিয়েছে যেটার বেশ কয়েকদিন ধরেই প্রয়োজন ছিল। সুন্দরবানি সেক্টরে পাক সেনা বেশ কয়েকদিন ধরে সিজ ফায়ার উলঙ্ঘন করছিল। আর আজ ভারতীয় সেনা ১ এর বদলে ১২ স্কোর করে দিয়েছে। এয়ার স্ট্রাইকের পর এটা পাকিস্থানের জন্য একটা বড় ঝটকা।

Source link

Tags

Related Articles

Close