নতুন খবর

‘আপনার পরিবারের কেউ মরেনি” রাহুলের বন্ধু স্যাম পিত্রোদাকে মোক্ষম জবাব দিলেন ২৬/১১ এর হামলার শিকার তরুণী

রাহুল গান্ধী ঘনিষ্ঠ স্যাম পিত্রোদার পাকিস্তান প্রেম দেখানোর জন্য ক্ষোভে ফেটে পড়েছে গোটা দেশ। আর এবার ওনার বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন ২৬/১১ এর জঙ্গি হামলার শিকার দেবিকা রোতাবন। ২৬/১১ এর জঙ্গি হামলায় সেদিন দেবিকার পায়ে গুলি লেগেছিল। তখন তাঁর বয়স ছিল মাত্র ১০। এই দেবিকাই প্রত্যক্ষদর্শী হয়ে জঙ্গি আজমল কাসভকে চিনিয়ে দিয়েছিল।

আর আজ রাহুল গান্ধীর বন্ধু স্যাম পিত্রোদার পাকিস্তান প্রীতি মন্তব্যের পর ওনার উপরে ক্ষোভ উগড়ে দেয় দেবিকা। স্যমের পাল্টা দেবিকা বলেন, ‘ ২৬/১১ এর হামলায় আপনার পরিবারের কেউ মারা যায়নি। পাকিস্তান সন্ত্রাসবাদীদের কুঁড়েঘর। ওঁরা আমাদের পিছন থেকে এসে ছুড়ি মারে বারবার। এরপরেও আপনি পাকিস্তান প্রেম দেখান কি করে? মনে হচ্ছে আপনি ভারতীয় না, পাকিস্তানের সমর্থক।”

আজ সকালে রাহুল গান্ধীর বন্ধু স্যাম পিত্রোদা বলেছিল, ‘ পুলওয়ামা হামলা সমন্ধ্যে বেশি কিছু জানিনা। এর আগে ২৬/১১ তে মুম্বাইয়ে তাজ হোটেল আর ওবেরয় হোটেলে জঙ্গি হামলা হয়েছিল। তখন আমাদের দেশ কোন প্রতিক্রিয়া দেয়নি, আর আট জন এসে আমাদের দেশে হামলা চালাল বলে সেই দেশের উপর ঝাঁপিয়ে পরে আমাদের হামলা চালানো ঠিক নয়।”

পিত্রোদার এই মন্তব্যের পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইট করে লেখেন, ‘সেনাকে বারবার অপমান করছে বিরোধীরা। ওদের বুঝিয়ে দিন যে, দেশের ১৩০ কোটি জনগণ ওদের ক্ষমা করবেনা।”

Source link

Tags

Related Articles

Close