নতুন খবর

আতঙ্কবাদী হামলা কোনো বড় ব্যাপার নয়, কিন্তু পাকিস্থানের উপর এয়ার স্ট্রাইক করা উচিত হয়নি: শ্যাম পিত্রডা, কংগ্রেস নেতা।

কংগ্রেসের বরিষ্ঠ নেতা শ্যাম পিত্রডা ভারতের এয়ার স্ট্রাইককে ভুল কাজ বলে মন্তব্য করেছেন। আজ অর্থাৎ ২২ মার্চ কংগ্রেসের এই নেতা মিডিয়ার সামনে খোলাখুলি পাকিস্থানের উপর করা স্ট্রাইককে ভুল বলে বিতর্কে জড়িয়ে পড়েছেন। শ্যাম পিত্রডা কংগ্রেসের বরিষ্ঠ নেতা, অনেক সময় রাহুল গান্ধীর সাথে উনাকে দেখা যায়। UPA আমলে এই নেতা খুবই শক্তিশালী ব্যাক্তি হিসেবে পরিচিত ছিলেন। এই নেতা রোমের ঘনিষ্ঠ হওয়ার কারণে সোনিয়া গান্ধীর খুবই ঘনিষ্ঠ।

শ্যাম পিত্রডা আতঙ্কবাদী হামলাকে সাধারণ বিষয় বলে গণ্য করেছেন এবং আতঙ্কবাদী হামলার পর ভারতের স্ট্রাইককে ভুল কাজ বলে সরাসরি মন্তব্য করেছেন। ইনি কংগ্রেসের বুদ্ধিজীবী নেতা হিসেবেও পরিচিত। শ্যাম পিত্রডা বলেছেন এই হামলার বিষয়ে আমি বেশি কিছু জানিনা, কিন্তু একটা হামলার জন্য পুরো পাকিস্থানকে দায়ী করা ঠিক নয়।

https://platform.twitter.com/widgets.js

শ্যাম পিত্রডা বলেছেন- পুলবামাতে হামলা হয়েছে, আতঙ্কবাদী হামলা তো হয়েই থাকে। আমাদের আমলে(কংগ্রেস) মুম্বাইতে হামলা হয়েছিল,আমরা তো পাকিস্থানে স্ট্রাইক করিনি। পুলবামা হামলার পর ভারত ডাইরেক্ট বিমান পাঠিয়ে স্ট্রাইক করে দিয়েছে একদম ঠিক কাজ হয়নি। উনি বলেন, মুম্বাই হামলা করতে ৮ জন আতঙ্কবাদী এসেছিল। এর জন্য কি আমরা পুরো পাকিস্তানকে দোষারোপ করেছিলাম?

Source link

Tags

Related Articles

Close