নতুন খবর

ব্রেকিং খবর: কলকাতার নতুন দপ্তরের উদ্বোধন করলো রাজ্য বিজেপি! ২০১৯ লোকসভাকে লক্ষ্য করে গঠন করা হলো নতুন কার্যালয়।

সামনে লোকসভা ভোটের নির্বাচন, তার আগে রাজ্য বিজেপির জন্য বড় খবর সামনে চলে এসেছে। কয়েক মাস আগেই খবর আসছিল যে বিজেপি নতুন পার্টি অফিস তৈরির জন্য পস্তুতি নিচ্ছে। আর এখন পাওয়া খবর অনুযায়ী, রাজ্য বিজেপির নতুন পার্টি অফিসের উদ্বোধন সম্পুর্ন হয়েছে। বিগত দেড় বছর বিজেপি ব্যাপক হারে রাজ্যে শক্তি বৃদ্ধি করেছে কিন্তু পার্টি অফিসের কাঠামো ঠিক নেই। যার জন্য নতুন পার্টি অফিস করার পরিকল্পনা কয়েকমাস ধরেই চলছিল।

দলীয় সংগঠনকে আরো শক্তিশালী করার লক্ষ্যে রাজ্য বিজেপি নতুন কার্যালয়ের সন্ধান করছিল যার কাজ সম্পুর্ন করে ফেলা হয়েছে। সূত্রের খবর, ইস্ট কলকাতা টাউনশিপের নারকেলবাগানের সেক্টর তে  বিজেপি একটা নতুন কার্যালয়ের উদ্বোধন করেছে। ২০১৯ লোকসভাকে কেন্দ্র করে নিজেদের শক্তিকে বিস্তার করতে একটু সুযোগ সুবিধা সম্পন্ন এলাকায় এই কার্য্যলয় এর উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা নেতৃত্ব ও রাজ্য নেতৃত্বের কিছুজন সদস্য উপস্থিত ছিলেন বলেও খবর। কলকাতার মুরলীধর স্ট্রিটে যে রাজ্য মুখ্যালয় রয়েছে সেখানে আপাতত সব কাজ সম্পন্ন হয়। ধীরে ধীরে নতুন কার্যলয়েও ডেকোরেশনের কাজ শেষ হলে সেখানেও রাজ্য বিজেপি নতুন করে কাজ শুরু করবে। রাজ্য বিজেপির তরফে আগেই জানানো হয়েছিল যে তারা নতুন স্থানের সন্ধানে রয়েছে। আজ সেই নতুন স্থানের উদ্বোধনের কাজ সম্পন্ন করা হয়েছে।

Source link

Tags

Related Articles

Close