নতুন খবর

সেনা প্রধানের হুঁশিয়ারি, ‘এবার পাকিস্তান কিছু করলে, তাঁদের বড়সড় ক্ষতির সন্মুখিন হতে হবে”

ভারতীয় সেনার প্রধান বিপিন রাওয়াত বলেন, ‘এবার পাকিস্তান পরিস্থিতি খারাপ করতে চাইলে, ভারত বড় পদক্ষেপ নিতে পিছপা হবেনা।” উনি বলেন, ‘সেনাকে ফ্রি হ্যান্ড দেওয়া হয়েছে, আর এয়ার স্ট্রাইকের পর যেকোন পরিস্থিতির সন্মুখিন হওয়ার জন্য সেনা প্রস্তুত।”

উনি আরও বলেন, ‘এখনো পাকিস্তানে চলা জঙ্গি ঘাঁটি গুলোর বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার জন্য আমাদের সেনার প্ল্যান তৈরি আছে। ভবিষ্যৎ এও এরকম পদক্ষেপ নেওয়া হবে। এয়ার স্ট্রাইকের পর পাকিস্তানের তরফ থেকে প্রতিদিন গুলি চালানো হচ্ছে, আর সেই গুলির জবাব সেনা মোক্ষম ভাবে দিচ্ছে।”

সেনা প্রধান বিপিন রাওয়াত নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে হওয়া হামলার তীব্র নিন্দা করেন, এবং মৃতদের পরিবারের জন্য সমবেদনা ব্যাক্ত করে, আহতদের দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করেন। গতকাল ক্রাইস্টচার্চের একটি মসজিদে একজন ব্যাক্তি বন্দুক নিয়ে ঢুকে এলোপাথাড়ি গুলি চালিয়ে ৪৯ জনের হত্যা করে। এই ঘটনার পর ওই হামলাকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

বিপিন রাওয়াত বলেন, ‘ভারত আর মায়ানমার মিলে জঙ্গিদের সাফাই অভিযান চালু রাখবে। এটা নিয়মিত চলা একটি প্রক্রিয়া। মায়ানমার আর ভারত সম্প্রতি বড়সড় জঙ্গি সাফাই অভিযান চালিয়েছিল।”

Source link

Tags

Related Articles

Close