নতুন খবর

২টি রকেট মিসাইলের জবাবে ইজরায়েল সেনা করলো ১০০ টি স্থানে বোমা বর্ষণ! কেউ চাইলো না প্রমান, কেউ করলো না বিরোধ।

গতকাল সন্ধ্যেবেলা ফিলিস্তিনের হমাস আতঙ্কবাদীরা ইজরায়েলের বড় শহর তাল-অবিবে আক্রমন করেছিল। ইজরায়েলের শহরকে কেন্দ্র করে আতঙ্কবাদীরা 2 টি রকেট মিসাইল ছেড়েছিল। কিন্তু ইজরায়েলের ডিফেন্স সিস্টেম খুবই মজবুত হওয়ার জন্য রকেট দুটিকে আকাশেই উড়িয়ে দেয় ইজরায়েল সেনা।

তবে আতঙ্কবাদীদের উদ্যেশে ইজরায়েল সেনা ঘোষণা জোরে দিয়েছিল যে এটা গুরুতর হামলা তাই এটার বদলা নেয়া হবে। আর মাত্র কয়েক ঘন্টার মধ্যে ইজরায়েল সেনা গাজা এলাকায় উত্তর থেকে দক্ষিণ ১০০ টি স্থানে বোমাবর্ষন করে। ২ টি রকেট মিসাইলের বদলে ১০০ টি স্থানে তান্ডব করেছে ইজরায়েল সেনা। এই স্থান গুলিতে হমাসের আন্ডারগ্রাউন্ড ক্যাম্প ছিল।

ইজরায়েল সেনার এই একশন এর পর কোনো দেশ টু শব্দ করতে পারেনি। কারণ ইজরায়েলের মধ্যে সমস্থ জনগণ একজোট এবং সকলের মধ্যে রাষ্ট্রবাদ ও দেশপ্রেমের ভাবনা রয়েছে। কেউ ইজরায়েল সেনার কাছে প্রমান চাইতে পারেনি।

https://platform.twitter.com/widgets.js

ইজরায়েল ২৪ ঘন্টার মধ্যে হমাসের থেকে বদলা নিয়ে নিয়েছে। আতঙ্কবাদীদের হামলাতে ইজরায়েলবাসীর কোনো ক্ষতি হয়নি কিন্তু ইজরায়েল কতজন আতঙ্কবাদীকে মেরে ফেলেছে সেটা গোনার দায়িত্ব ফিলিস্তিনের। ইজরায়েল দেশের সেনার কাছে ইজরায়েলের জনগণ প্রমান চাইবে না তাই ইজরায়েল এইসব নিয়ে মাথাব্যথা করে না। ইজরায়েল সাফ করে দিয়েছে যে তাদের জনগণের দিকে চোখ তুললে ইজরায়েল তাদের শত্রুর ঘরে ঢুকে মেরে আসবে।

Source link

Tags

Related Articles

Close