নতুন খবর

বিজেপিতে যোগ দিয়েই মমতা ব্যানার্জীর পোল খুলে দিলেন অর্জুন সিং

বহু প্রতিক্ষার পর তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিং। রাজনীতিতে এরকম চিত্র খুব কম কেন একদম দেখাই যায় না। শাসক দল ছেড়ে মাত্র তিন আসন পাওয়া দলে যোগ দিয়ে অনন্য নজীর গড়লেন ভাট পাড়ার বিধায়ক অর্জুন সিং।

আর ওনার বিজেপি যোগ এটা প্রমাণ করে দিলো যে, তৃণমূল কংগ্রেসের নৌকা ডুবতে চলেছে। নৌকা যখন ডোবে তখন সব যাত্রীই নৌকা ছেড়ে নিজের জীবন বাঁচাতে পালায়। আর এমনটাই হল তৃণমূলের সাথে। গত দুদিনে দুজন বিধায়ক শাসক দল ছেড়ে যোগ দিলেন বিজেপিতে।

রাজ্যের শাসক দল বিজেপি বিরোধী হিসেবেও গুরুত্ব দিতে নারাজ ছিল। আর আজ সেই গুরুত্বহীন বিজেপির জন্যই শাসকের ঘর তাসের ঘরের মত ভেঙে পরছে। সাংবাদিকদের চোখে ধুলো দিয়ে আজ অর্জুন সিং বিজেপিতে যোগ দেওয়ার উদ্দেশ্যে রওনা দেন। সাংবাদিকেরা ওনাকে জিজ্ঞাসা করলে উনি বলেন, ‘আমি ঝাড়খণ্ড যাচ্ছি।”

একদা মমত ব্যানার্জীর ছায়াসঙ্গী অর্জুন সিং এর দল ত্যাগ তৃণমূলকে চরম ভোগাবে। তৃণমূল কংগ্রেস বিরোধী থাকার সময় থেকেই শাসক দল সিপিএমের চোখে চোখ রেখে নিজের অস্তিত্ব প্রমাণ করেছিলেন অর্জুন সিং। শুধু ভাটপাড়াই না ওনার দৌরাত্ব যে বহুদূর পর্যন্ত সেটা ভালো করেই জানে তৃণমূল নেতৃত্ব।

আজ উনি বিজেপিতে যোগ দিয়ে তৃণমূল কংগ্রেস এবং মমত ব্যানার্জীর বিরুদ্ধে একের পর এক বোমা ফাটান। উনি বলেন, ‘তৃণমূল  কংগ্রেস এখন শুধু টাকা চেনে। তৃণমূল কংগ্রেস এখন ‘মা-মাটি-মানুশ” এর যায়গায় ‘মানি-মানি-মানি” তে পরিণত হয়েছে।”

উনি আরও বলেন, ‘দলের এরকম অবস্থা দেখার জন্য আমি সিপিএমএর সাথে দাঁতে দাঁত চেপে লড়িনি।” আজ অর্জুন সিং কে সাথে নিয়ে বিজেপির মহাসচিব কৈলাশ বিজয়বর্গীয় এবং মুকুল রায় তৃণমূল এবং মমতা ব্যানার্জীর বিরুদ্ধে তোপ দেগে আসন্ন লোকসভা নির্বাচনের আগে আরও কিছু দেখানোর আভাস দেন।

Source link

Tags

Related Articles

Close