নতুন খবর

আজই আরও তিন বিধায়ক যোগ দিচ্ছেন বিজেপিতে, চরম দুশ্চিন্তায় তৃণমূল সুপ্রিমো

অর্জুন সিংকে দলে টেনে চরম চমক দিয়েছেন রাজনীতির চাণক্য মুকুল রায়। আর এবার কংগ্রেসের ঘরে ভাঙন ধরাতে চলেছেন তিনি। সূত্র অনুযায়ী পুরুলিয়ার বহুদিনের বিধায়ক তথা কংগ্রেস নেতা নেপাল মাহাতো বিজেপিতে যোগদান করতে চলেছেন।

শুধু উনি নন, বাঘমুন্ডীর আরেক কংগ্রেস বিধায়ক সুদীপ মুখোপাধ্যায়  ও যোগ দিতে চলেছেন বিজেপিতে। তাছাড়াও তৃণমূল বিধায়ক সুনীল সিং’ও দলবদল করে গেরুয়া শিবিরে নাম লেখাতে চলেছেন বলে খবর। পুরুলিয়ায়  কংগ্রেস মানেই নেপাল মাহত, আর নেপাল মাহত মানেই কংগ্রেস এটা সবারই জানা।

নেপাল মাহাতর সাংগঠনিক দক্ষতার তারিফ করেন বিরোধী শিবিরের নেতারাও। আর উনি বিজেপিতে যোগ দেওয়ার পর পুরুলিয়া যে কংগ্রেস শূন্য হতে চলেছে সেটা বলাই বাহুল্য। শুধু উনিই নন অর্জুন সিং এর পর নোয়াপাড়ার তৃণমূল বিধায়ক সুনীল সিংও যোগদান করতে চলেছে বিজেপিতে।

জঙ্গলমহলে বিজেপির শক্তি যে আগাগোড়াই বেশি সেটা সাশকদল তৃণমূল ভালো করেই জানে। আর কংগ্রেসের এই দুই বিধায়কের যোগে বিজেপি যে আরও বেশি শক্তিশালী হয়ে উঠবে সেটাও অজানা নেই তৃণমূলের।

তাছাড়াও তৃণমূলের আরেক বিধায়ক সুনীল সিং এর দল ত্যাগ ও চরম সঙ্কটে ফেলে দিয়েছে শাসক দলকে। এই নিয়ে তিনজন শাসক দলের বিধায়ক নাম লেখাচ্ছেন বিজেপিতে। লোকসভা ভোটের আগে এই দল বদল বড় দুশ্চিন্তায় ফেলে দিয়েছে মমতা ব্যানার্জীকে।

Source link

Tags

Related Articles

Close