নতুন খবর

“অনেক নেতা দেখেছি তবে নতুন ভারত গড়ার জন্য নরেন্দ্র মোদীকেই প্রয়োজন”: রতন টাটা।

রতন টাটা ভারতের গর্ব, উনি একজন বড় ব্যক্তিত্ব। শুধুমাত্র অর্থের জন্য নয়, নিজের কর্মের জন্যেও উনি খ্যাত। বহুবার উনি সেটা প্রমানও করেছেন। রতন টাটা একজন রাষ্ট্রবাদী ব্যাক্তি । ২৬/১১ আতঙ্কবাদী হামলার পর উনি পাকিস্থানের সাথে সমস্থ চুক্তি বাতিল করে দিয়েছিলেন। এতে উনার আর্থিক ক্ষতি হয়েছিল ঠিকই কিন্তু উনি ক্ষতি মেনে নিয়েও পাকিস্থানের চুক্তি বাতিল করেছিলেন।

রতন টাটা যাতে পাকিস্থানের সাথে চুক্তি করে তার জন্য কংগ্রেস পার্টির নেতা আনন্দ  শর্মা উনাকে চাপ দিয়েছিলেন। কিন্তু রতন টাটা উত্তর দিয়ে বলেছিলেন- তুমি নির্লজ্জ হতে পারো, আমি নই। রতন টাটা এখন দেশের জন্য একটা বড়ো মন্তব্য করেছেন।রতন টাটা দেশের জন্য নরেন্দ্র মোদীকে প্রয়োজনীয় বলেছেন। রতন টাটা একজন অভিজ্ঞ ব্যাক্তি উনি উনার জীবনে বহু নেতাকে দেখেছেন। দেশে অনেক প্রধানমন্ত্রীকেউ উনি দেখেছেন। উনি বলেছনে যে বর্তমান সময়ে নরেন্দ্র মোদীকে খুবই প্রয়োজন।

https://platform.twitter.com/widgets.js

টাটা একটা নিউজ চ্যানেলের সাক্ষাৎকারে বলেছেন, নরেন্দ্র মোদী একজন দক্ষ ও যোগ্য ব্যাক্তি। নতুন ভারত গঠনের জন্য নরেন্দ্র মোদীকে প্রয়োজন। মোদীর মধ্যে ক্ষমতা, দক্ষতা সব রয়েছে বলে মন্তব্য করেছেন রতন টাটা। জানিয়ে দি, রতন টাটা একজন বড় মাপের মানুষ। পুরো বিশ্বে উনার খ্যাতি ছড়িয়ে রয়েছে।বহু মানুষকে উনি নতুন জীবন দিয়েছেন। লক্ষ লক্ষ মানুষকে উনি চাকরি দিয়েছেন আর সেই ব্যক্তি নরেন্দ্র মোদীকে প্রধানমন্ত্রী করতে চাইছেন। রতন টাটা ভারতের ভবিষ্যতের জন্য নরেন্দ্র মোদীকে প্রয়োজনীয় বলছেন।

Source link

Tags

Related Articles

Close