নতুন খবর

“পাকিস্থানকে ঘরে ঢুকে মারার কথা বলেছেন মোদী ও যোগী, এমন বলা অনুচিত, উনাদের ভাষা ঠিক নেই”: অখিলেশ যাদব।

নরেন্দ্র মোদী বলেছিলেন পাকিস্থানের বিরুদ্ধে কিন্তু রেগে গেলেন অখিলেশ যাদব। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেন গুন্ডা ও কট্টরপন্থীদের বিরুদ্ধে কিন্তু রেগে যান অখিলেশ যাদব। বোঝা মুশকিল, অখিলেশ যাদব কাদের পক্ষে সাধারণ জনগণের পাশে নাকি গুন্ডাদের পাশে, ভারতীয়দের সাথে নাকি পাকিস্থানিদের সাথে। এমনিতেও উত্তরপ্রদেশে সমাজবাদী পার্টি গুন্ডা পার্টি হিসেবে পরিচিত।

দুদিন আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছিলেন- “আমি বেশিদন অপেক্ষা করতে পারি না, আজকের ভারত পরিবর্তন হয়ে গেছে, আজকের ভারত শত্রুদের ঘরে ঢুকে মেরে আসে।” প্রধানমন্ত্রী মোদী এই ভাষণ পাকিস্থানের বিরুদ্ধে দিয়েছিলেন। কিন্তু অখিলেশ যাদবের এই ভাষণ শুনে রেগে গেছেন।

অখিলেশ যাদব বলেছেন প্রধানমন্ত্রী মোদী পাকিস্থানকে ঘরে ঢুকে মারার কথা বলেছে, অন্যদিকে মুখ্যমন্ত্রী যোগী পাকিস্থানকে ঠুকে দেওয়া কথা বলেছে। পাকিস্থানের বিরুদ্ধে এমন ভাষা ব্যবহার করা উচিত নয় বলে দাবি করেছেন অখিলেশ যাদব। অখিলেশ যাদবের মতে দেশের প্রধানমন্ত্রী ও রাজ্যের মুখ্যমন্ত্রীর মুখ থেকে এমন ভাষা বেরোনো নাকি সঠিক নয়।

পাকিস্থানের বিরুদ্ধে কথা বলার জন্য মোদী বিরুদ্ধেই অভিযান শুরু করে দিয়েছেন অখিলেশ যাদব। অখিলেশ যাদব মোদী ও যোগী দুজনের বিরুদ্ধে পাকিস্থানের হয়ে ঘোরতর অভিযোগ তুলেছেন। সমাজবাদী পার্টির এই নেতার মতে পাকিস্তান বিরুদ্ধে কোনো কড়া ভাষায় কথা বলা উচিত নয়।

Source link

Tags

Related Articles

Close