নতুন খবর

ব্রেকিং খবর: ভারতীয় বায়ু সেনা পাকিস্থানের দুটি JF-17 উড়িয়ে দিয়েছে! চীনের থেকে এই জেট পেয়েছিল পাকিস্থান।

ভারত ও পাকিস্তানের মধ্যে ছোটো ক্ষেত্রে যুদ্ধ শুরু হয়ে গেছে এটা বলাই যায়। কারণ ভারত স্ট্রাইক করার পর পাকিস্থান ভারতের গুজরাট প্রান্তে ড্রোন হামলা করার চেষ্টা করেছিল  যদিও ভারত সেই ড্রোনকে ফায়ারিং করে আকাশেই শেষ করে দিয়েছে। ভারত পাকিস্থানের খাইবারপাখতুয়ান এলাকায় বিমান হামলা শুরু করে দিয়েছে বলেও সূত্রের খবর। মোদী সরকার পুরো একশন মুডে রয়েছে এবং পাকিস্থানের সর্বনাশ করার নির্ণয় করে ফেলেছে বলে অনুমান করা যাচ্ছে।

ঘটনাকে কেন্দ্র করে পাকিস্থানের ভেতরে ব্যাপক প্যানিক সৃষ্টি হয়েছে। আজ ভোরে ভারত যে স্ট্রাইক করেছিল তাতে পাকিস্থানের ল্যান্ড এয়ার ডিফেন্স সিস্টেম পুরো ব্যার্থ হয়ে গেছে। ভারতের এয়ার ফোর্স পাকিস্থানের f-16 এর উপর ফায়ারিং  করে তাড়িয়ে দিয়েছিল একইসাথে চীনের থেকে পাওয়া জাফ-১৭ দুটি জেটকেও ভারত ধ্বংস করে দিয়েছে। ভারতীয় বায়ু সেনা পাকিস্থানের ভেতরে ঢুকে তান্ডব করে দিয়েছে।

পাকিস্থানের এয়ার ডিফেন্স ভারতের সামনে সম্পূর্ণরূপে দুর্বল তা প্রমাণিত হয়ে গেছে। ভারত বুঝিয়ে দিয়েছে যে যদি চাই তাহলে পাকিস্থানের প্রধানমন্ত্রী ইমরান খানের বাড়ি পর্যন্ত উড়িয়ে দেওয়া হবে। পাকিস্থানে এতটা প্যানিক সৃষ্টি হয়েছে যে এবার তারা চীনের সাথে হটলাইনে কথা বলতে শুরু করেছে।

পাকিস্থানের বিদেশমন্ত্রী চীনের বিদেশমন্ত্রীর সাথে হটলাইনে কথাবার্তা চালাচ্ছে। পাকিস্থানের একমাত্র বন্ধু চীন, তাই চীনের সাথে সম্পর্কে রয়েছে পাকিস্থান। তবে ভারতীয় সেনা সম্পূর্ণভাবে প্রস্তুত রয়েছে যেকোনো পরিস্থিতির সাথে লড়াই করার জন্য। ভারতীয় সেনা সংকেত দিয়েছে যে পাকিস্থানের উপর আরো হামলা করা হতে পারে।

Source link

Tags

Related Articles

Close