নতুন খবর

আতঙ্কবাদীরা নিরীহ, ওদের উপর বদলা নেওয়া উচিত নয়!: কবিতা কৃষ্ণান, বুদ্ধিজীবী বামপন্থী নেত্রী!

কুখ্যাত বামপন্থী বুদ্ধিজীবী কবিতা কৃষ্ণান এবার সেই সমস্ত লোকেরদের গালি গালাজ শুরু করেছেন যারা পাকিস্থানের উপর বদলার চাইছে। দেশভক্ত ও রাষ্ট্রবাদীদের উপর কুমন্তব্য শুরু করেছেন এই বামপন্থী বুদ্ধিজীবী। আসলে পুলবামা হামলা নিয়ে পুরো দেশ উত্তপ্ত হয়ে রয়েছে। পুরো দেশজুড়ে এখন একটাই আলোচনা সেটা হলো কাশ্মীরি ইসলামিক জিহাদ(আতঙ্কবাদ) ও পাকিস্থানের বিরুদ্ধে লড়াই। দেশের মানুষ নিজের নিজের মতো করে মত প্রকাশ করছে এবং জিহাদী শক্তিকে ধিক্কার জানাচ্ছে। কিন্তু দেশের মানুষের মধ্যে জেগে উঠা এই জাতীয়তাবাদ ও রাষ্ট্রবাদকে সহ্য করতে পারছে না কবিতা কৃষ্ণান এর মত কমিউনিষ্টরা।

পুলবামা হামলা নিয়ে দিল্লীর বিধায়ক কপিল মিশ্র নিজের টুইটার হ্যান্ডেলে মতামত প্রকাশ করেছিলেন। কপিল মিশ্র সেখানে ইসলামিক আতঙ্কবাদের উপর বদলা নেওয়ার দাবি তুলেছিলেন। যা দেখে রীতিমত রেগে উঠেন তথাকথিত বামপন্থী বুদ্ধিজীবী কবিতা কৃষ্ণান। জানিয়ে দি কবিতা কৃষ্ণান এর মত কমিউনিষ্ট বাস ভারতে করলেও দালালি পাকিস্থান ও চীনের করে।

কপিল মিশ্র এর  টুইটের উপর মন্তব্য করে বামপন্থী নেত্রী বলেন যে হিংসা ছোড়ানোর কাজ চলছে। বামপন্থী নেত্রী বলেন যে এনার টুইটার একাউন্ট বন্ধ করে দেওয়া উচিত কারণ উনি বদলা নেওয়ার কথা বলেছেন। স্মরণ করিয়ে দি, ইনি সেই বামপন্থী নেত্রী যিনি কাশ্মীরের জিহাদিদের নির্দোষ প্রমান করে ভারতীয় সেনাকে দোষারোপ করার জন্য বহুবার মন্তব্য করেছেন। আসলে বামপন্থী নেত্রী বলতে চান যে আতঙ্কবাদীরা নিরীহ, তাই তাদের উপর বদলা নেওয়ার কথা বলা উচিত নয়।

জানিয়ে দি, ভারতের মানুষ একজোট হয়ে জিহাদের বিরুদ্ধে তথা আতঙ্কবাদের বিরুদ্ধে আওয়াজ তুলেছে। বামপন্থী, তথাকথিত বুদ্ধিজীবী ও ইসলামিক কট্টরপন্থীরা এই আওয়াজকে দাবার প্রচেষ্টায় লেগে পড়েছে। বামপন্থীরা মিথ্যাকে সত্য প্রমাণিত করতে এবং জনগণকে ভ্রমিত করার জন্য ওস্তাদ আর সেই কাজই সম্পন্ন করতে মাঠে নেমেছে বামপন্থীরা।

Source link

Tags

Related Articles

Close