নতুন খবর

ব্রেকিং খবরঃ এবার বিজেপির হয়ে এই আসন থেকে ভোটে দাঁড়াচ্ছেন বীরেন্দ্র সহবাগ

ভারতীয় ক্রিকেটের প্রাক্তন ওপেনার ব্যাটসম্যান বীরেন্দ্র সহবাগ আজকাল সোশ্যাল মিডিয়ায় চরম চর্চার বিষয় হয়ে উঠেছেন। কিন্তু এবার ওনার ক্রিকেট খেলা নিয়ে না, এবার ওনাকে নিয়ে চর্চার বস্তু হল ওনার রাজনীতিতে এন্ট্রি। শোনা যাচ্ছে বিরেন্দ্র সহবাগ হরিয়ানার রোহতক আসন থেকে বিজেপির টিকিটে লড়তে চলেছেন।

আরও পড়ুনঃ ব্রেকিং খবর :সবথেকে বড় চোর বিজয় মাল্য ফিরতে চলেছে ভারতে

হরিয়ানা বিজেপি আগামী লোকসভা নির্বাচনের জন্য প্রার্থীর যেই প্যানেল তৈরি করেছে, সেখানে বিরেন্দ্র সহবাগের নাম ও আছে। আর ওনাকে হরিয়ানার এই আসনে দাঁড় করানোর প্রধান উদ্দেশ্য হল, গত লোকসভা নির্বাচনে সারা দেশে মোদী হাওয়া চললেও, হরিয়ানার রোহতক আসনে কংগ্রেসের কাছে হেরে গেছিল বিজেপি। এখন এই আসন থেকে সাংসদ হলেন, কংগ্রেসের নেতা দীপেন্দ্র হুড্ডা।

আরও পড়ুনঃ বিজেপি পার্টি অফিসে হামলা করলো গুন্ডাবাহিনী, ব্যাপক ভাঙচুর, লুটপাট! মুখ্য অভিযোগ মমতা ব্যানার্জীর দিকে

হরিয়ানার রোহতক জাট বহুল আসন। আর বিরেন্দ্র সহবাগ ও জাট সম্প্রদায়ের মানুষ। শুধু তাই নয়, বিরেন্দ্র সহবাগ আগা গোঁড়াই বিজেপি এবং নরেন্দ্র মোদীর নীতির সমর্থক। আর এর জন্যই ওনাকে এবার ময়াদানে নামাচ্ছে বিজেপি। এর আগে প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরের ও বিজেপির টিকিটে লড়ার খবর আসছিল। কিন্তু উনি সেই দাবি নস্যাৎ করে, রাজনীতিতে আসবেন না বলে জানিয়েছেন।

আরও পড়ুনঃ বড় খবরঃ জোর ধাক্কা শাসক দলে, তৃণমূলকে হটিয়ে পঞ্চায়েত দখল করল বিজেপি

আরেকদিকে সুফি গায়ক হংসরাজ হন্স কে বিজেপি হরিয়ানার আম্বালা আসনে প্রার্থী হিসেবে দাঁড় করাতে পারে। এখন আম্বালা আসন থেকে বিজেপির নেতা রতন লাল কাটারিয়া সাংসদ আছেন। ২০১৪ এর লোকসভা নির্বাচনে হরিয়ানার ১০ টি আসনের মধ্যে সাতটি আসন জিতেছিল বিজেপি। আর এবার আসন সংখ্যা আরও বাড়ানোর জন্যই বিরেন্দ্র সহবাগ আর হংসরাজকে হরিয়ানায় টিকিট দিতে চলেছে বিজেপি।

Source link

Tags

Related Articles

Close