নতুন খবর

বড় খবর: বাহুবলীর অভিনেতা প্রভাস বিজেপির টিকিটে এই রাজ্য থেকে লড়বেন নির্বাচন! শীঘ্রই ঘোষণা করবে বিজেপি।

 

তেলেগু ফ্লিমের বড় অভিনেতা এবং বাহুবলী সিনেমার মাধ্যমে বিশ্বজুড়ে বিখ্যাত হওয়া প্রভাসকে নিয়ে একটা বড় খবর সামনে আসছে। প্রাপ্ত খবর অনুযায়ী প্রভাস বিজেপিতে সামিল হতে চলেছেন এবং এর আধিকারিক ঘোষণা যেকোনো সময় হতে পারে। বিজেপি প্রভাসকে অন্ধ্রপ্রদেশ থেকে টিকিট দেওয়ার সিধান্ত নিয়েছে বলে খবর সামনে আসছে। প্রভাসের আরেক নাম ভেঙ্কট সত্যনারায়ণ এবং ওনার বয়স ৩৯ বছর। উনি হায়দ্রাবাদে বসবাস করেন এবং উনার প্রভাব তেলেঙ্গানা ও অন্ধ্র দুই জায়গাতেই খুব বেশি। এর কারণ এই দুই জায়গাতেই তেলেগু ভাষার প্রচলন রয়েছে। তেলেগু প্রচলিত রাজ্যগুলিতে প্রভাসের প্রচুর সংখক প্রশংসক রয়েছে এবং বাহুবলি সিনেমার পর উনার প্রশংসা দেশজুড়ে হয়। সকলে প্রভাসের প্রশংসক এবং উনি নিজে প্ৰধানমন্ত্রী মোদীর বড় প্রশংসক।

প্ৰধানমন্ত্রী মোদীর সাথে প্রভাস বেশ কয়েকবার দেখা করেছেন। বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ ও বাকি কেন্দ্রীয় নেতাদের সাথেও প্রভাস অনেকবার দেখা করেছেন। প্রভাস রাজনীতিতে আসতে চান এবং বিজেপি পার্টিতে উনি নাম লেখাতে চান। তেলেঙ্গানায় বিজেপির খুব বেশি প্রভাব নেই কিন্তু অমিত শাহের নজর এখন দক্ষিণের এই রাজ্যগুলির উপর পড়েছে।

মোদী ও অমিত শাহ অন্ধ্রপ্রদেশে বিজেপির প্রভাব বাড়ানোর জন্য সুনীল দেওধরকে নিযুক্ত করেছেন। সুনীল দেওধর সেই ব্যক্তি যিনি ত্রিপুরায় বাম শাসনের অবসান ঘটিয়ে বিজেপিকে এনেছেন। ত্রিপুরায় বিজেপির আসার পেছনে সবথেকে বড় হাত রয়েছে সুনীলজির। বিগত কিছুমাস ধরে সুনীলজী অন্ধ্রতে কাজ করছেন। অন্ধ্রপ্রদেশের বিজেপি সমর্থকদের কাছে থেকে প্রাপ্ত খবর অনুযায়ী বিজেপি প্রভাসকে মাঠে নামতে চলেছে। বিজেপির টিকিটে নির্বাচন লড়বে প্রভাস। এখন শুধুমাত্র আধিকারিক ঘোষণা করতেই বাকি রেখেছে বিজেপি।

Anandabazar

Tags

Related Articles

One Comment

Close