নতুন খবর

প্ৰধানমন্ত্রী মোদীর মন জয় করে নিল সার্জিক্যাল স্ট্রাইকের উপর তৈরি URI সিনেমা! ভরপুর প্রশংসায় মুগ্ধ হলেন নরেন্দ্র মোদী।

ভিকি কৌশল ও য়ামি গৌতম এর সিনেমা URI প্রকাশ হয়েছে। দেশের জনগণ এই সিনেমাকে খুব পছন্দ করতে শুরু করেছে। ভিকির অভিনয়, একশন,ডায়লগ ও সিনেমার স্টোরি লাইন সমস্থ কিছুই দুর্দান্ত বলে মত সাধারণ দর্শকের। URI সিনেমার বিশেষত্ব এই যে প্ৰধানমন্ত্রী মোদীও এই সিনেমা দেখেছেন। প্রধানমন্ত্রী মোদী জমিয়ে এই সিনেমার প্রশংসা করেন। সম্প্রতি দিল্লীতে বলিউডের অভিনেতা অভিনেত্রীদের সাথে প্ৰধানমন্ত্রী মোদী দেখা করেন যার মধ্যে একজন ভিকি কৌশল ছিলেন। প্ৰধানমন্ত্রী মোদী ভিকির কাজের খুবই প্রশংসা করেন। অন্যদিকে সিনেমার ডিরেক্টর আদিত্য ধর প্রধানমন্ত্রী মোদীর সিনেমা দেখার জন্য খুবই আনন্দ প্রকাশ করেন।

আদিত্য ধর বলেন, এটা জেনে খুব খুশি অনুভব হচ্ছে যে মাননীয় প্ৰধানমন্ত্রী যিনি ভারতীয় সেনার সার্জিক্যাল স্ট্রাইক মিশনের একজন নেতৃত্বকারী ছিলেন উনি এই সিনেমা দেখেছেন। আদিত্য ধর আরো বলেন, সিনেমার উপর প্ৰধানমন্ত্রী প্রশংসা করেছেন যেটা আমার জন্য এবং সিনেমায় কাজ করা বাকিদের জন্য গর্বের বিষয়। জানিয়ে দি, এই সিনেমা আসল সার্জিক্যাল স্ট্রাইক এর উপর আধারিত। সার্জিক্যাল স্ট্রাইকে ভারতীয় সেনা ২০১৬ সালে LOC এর পর গিয়ে উরি এট্যাক এর প্রতিশোধ নিয়েছিল।

প্ৰধানমন্ত্রী সিনেমার প্রশংসা করায় সিনেমার ওজন খুবই বেড়ে গিয়েছে। এই সিনেমা বক্স অফিসেও বেশ ভলোরকম ঝড় তুলে দিয়েছে। ভারতীয় সিনেমায় অনেকদিক পর একটা ভালো বিষয় নিয়ে সিনেমা আসায় খুশির মহল দেখা গিয়েছে ভারতীয় দর্শক মহলে। সিনেমা দর্শকদের মধ্যে একটা দেশভক্ত মনোভাব ঢুকিয়ে দিয়েছে বলেও মন্তব্যও সামনে এসেছে।

যদিও এই সিনেমা নিয়ে বেশ অসন্তোষ প্রকাশ করেছে বামপন্থী সমর্থকেরা। বামপন্থীদের মতে এই সিনেমা বিজেপির ভোট ব্যাঙ্ক তৈরিন করার জন্য করা হয়েছে। ভারতের সেনা নিয়ে তৈরি এই সিনেমার উপর কুমন্তব্য করতে এগিয়ে এসেছে কংগ্রেসীরাও। কংগ্রেস ও বামপন্থীদের সাথে হাত মিলিয়ে  দেশের কট্টরপন্থী। সিনেমাটি দেশভক্ত এর উপর ভিত্তি করে গড়ে উঠায় মূলত বিরোধ দেখাচ্ছে বিরোধীরা, এমনি ধারণা বিশেষজ্ঞদের।

Source link

Tags

Related Articles

2 Comments

  1. Pingback: UK Chat
Close