নতুন খবর

“ভারত মাতা কি জয় নয় বরং সোনিয়া গান্ধী, রাহুল গান্ধীর জয় বলুন”: বিডি কাল্লা, কংগ্রেস নেতা।


কংগ্রেস নেতাদের কাছে গান্ধী পরিবার আগে এবং দেশ পরে, তার প্রমান আবারো হাতেনাতে মিলল। উপরে যে ব্যাক্তির ছবি আপনারা দেখেছেন উনার নাম ডক্টর বিডি কাল্লা। ইনি কংগ্রেসের বরিষ্ট নেতা এবং রাজস্থানে কংগ্রেস সরকার থাকাকালীন উনি মন্ত্রী পদেও বসে ছিলেন। কংগ্রেসের এই বড়ো নেতা রাজস্থানে রাজনৈতিক কার্য পালন করেন। সম্প্রতি রাজস্থানের এক নির্বাচনী প্রচার চলছিল যেখানে বিডি কল্লা উপস্থিত ছিলেন। সেখানে উনি এক কার্যক্রমে কংগ্রেসের নেতাকে ভারত মাতার জয় বলার উপর আটকে দেন এবং তাকে সোনিয়া গান্ধীর জয়, রাহুল গান্ধীর জয় বলে শ্লোগান দিতে বলেন।

বিডি কল্লা অন্য কংগ্রেস নেতাকে মঞ্চে আটকে দিয়ে বলেন ভারত মাতার জয় শ্লোগান দিন না বরং সোনিয়া গান্ধী, আহমেদ প্যাটেল, রাহুল গান্ধি, শচীন পাইলট, অশোক গেহল্ট ইত্যাদি শ্লোগান দিন। কার্যক্রমে উপস্থিত সকলকে সম্বোধন করে স্থানীয় এক কংগ্রেস নেতা বলেন ভারত মাতা…. । এর পরেই বরিষ্ট কংগ্রেস নেতা বিডি কাল্লা আটকে দিয়ে বলেন ভারত মাতার জয় নয় বরং সোনিয়া গান্ধী, রাহুল গান্ধী ও বাকি কংগ্রেস নেতার জয় বলে শ্লোগান তোলো।

বিডি কাল্লা প্রমান করে দেন যে ভারত মাতার জয় বলার থেকে উনার কাছে সোনিয়া গান্ধী, রাহুল গান্ধীর জয় বলা বেশি প্রাধান্য পায়। আসলে আপনি যদি এদেরকে আসল নেতা মনে করেন তাহলে আপনি ভুল ভাবছেন। আসলে এই সমস্থ লোকেরা একটা পরিবারের গোলাম। জানিয়ে দি এনাদের এই দেশবিরোধী কাজ দেখে অনেকে এই তথাকথিত নেতাদের দেশদ্রোহী বলেও অভিহিত করেন।

বিডি কাল্লা হোক বা কংগ্রেসের অন্য কোনো বরিষ্ঠ নেতা, সবার কাছেই গান্ধী পরিবার সবকিছু। গান্ধী পরিবারের বাইরে দেখার দৃষ্টিশক্তি এই গোলামদের মধ্যে নেই।

Tags

Related Articles

Close