নতুন খবর

বিজেপির মাস্টারস্ট্রোক ! এবার ওয়েসীকে হারাতে এক বিরাট অস্ত্র প্রয়োগ করলো বিজেপি !


ভারতে থেকে ভারত বিরোধী শ্লোগান দেওয়াতে এবং হিন্দু বিরোধী উস্কানীমূলক কাজকর্ম করাতে যার নাম সবার আগে আসে সে হল ওয়েসি। এই ওয়েসি প্রায় সমস্তপ্রকার হিন্দুবিরোধী কাজকর্মের সাথে যুক্ত। তাই এই ওয়েসির বিরুদ্ধে এবার বিধানসভা নির্বাচনে বিজেপি চমক দিতে চলেছেন। আসুন দেখে নেওয়া যাক কি সেই চমক।

আগামী বিধানসভা নির্বাচনে তেলেঙ্গানা বিজেপি কিছুতেই ওয়েসি কে জিততে দিতে রাজি নন তাই তারা ঠিক করেছেন যে, ওয়েসির বিরুদ্ধে একজন মুসলিম প্রথিকে দাঁড় করাবেন। কিন্তু কে সেই মুসলিম মহিলা ?এই মহিলার নাম হল সাহজাদি সাঈদ ইনি হলেন এবিভিপির ছাত্র সংগঠনের একজন সদস্য। এবার এই মহিলাকেই তেলেঙ্গানা বিজেপি ওয়েসির ছোটো ভাই আকবরুদ্দিনের বিরুদ্ধে দাঁড় করাবেন।

আপনাদের জানিয়ে রাখি যে একসময় এই আকবরদ্দিনই হায়দ্রাবাদে বলেছিল যে, ” প্রশাসন ১৫ মিনিটের জন্য পুলিশ সরিয়ে নিক আমরা সমস্ত হিন্দুদের বাড়িঘর জ্বালিয়ে দেব এবং পুরো হিন্দুস্থানকে পাকিস্তান বানিয়ে দেব “।

এই মহিলা যাকে বিজেপি প্রার্থী করবেন বলে ঠিক করেছেন এই সাহজাদি সাঈদ বর্তমানে হায়দ্রাবাদে থাকেন। তিনি পোস্ট গ্র‍্যাজুয়েট করেছেন পলিটিকাল সায়েন্স নিয়ে। তাই উনার রাজনৈতিক ধারনা যে প্রবল সেটা বোঝায় যাচ্ছে। মনে করা হচ্ছে যে সাহজাদি সাঈদ ওয়েসির দল কে কড়া টক্কর দেবেন কারন ইনি কলেজ জীবন থেকেই রাষ্ট্রীয় সবংসেবক সংঘের সাথে রয়েছেন। সেই সাথে ইনি হলেন এবিভিপির একজন সদস্য। এখন শুধু এটাই দেখার একজন দেশভক্ত রাস্ত্রবাদী মুসলিম নারী ঐ স্থানের মানুষের মধ্যে প্রভাব ফেলে কতগুলি ভোট বিজেপির দিকে আনতে পারে !

একটি বিশেষ খবর আপনাদের জানিয়ে রাখি যে, তেলেঙ্গায় সময়ের আগেই বিধানসভা নির্বাচন হবে কারন সেখানকার মুখ্যমন্ত্রী কে.চন্দ্রশেখর রাও ইতিমধ্যেই পদত্যাগ করেছেন।
#অগ্নিপুত্র



24 Ghanta

24 Ghanta Live News

Tags

Related Articles

Close