নতুন খবর

রাহুল গান্ধীকে জিজ্ঞাসা করা হলো, আপনি রামমন্দিরের সমর্থন করবেন? রাহুল গান্ধী উত্তরে বললেন..


দেশে রাম মন্দির কবে হবে এই নিয়ে হিন্দু সমাজের মধ্যে চর্চা তুঙ্গে রয়েছে। আদালতের বিচারপতিরা বুঝিয়ে দিয়েছেন যে তারা আতঙ্কবাদীদের জন্য মাঝরাতে আদালত খুলে দিলেও হিন্দু আস্থার কোনো দাম তাদের কাছে নেই। এই পরিস্থিতে ধর্মনিরপেক্ষ দেশে হিন্দুদের একমাত্র ভরসা মোদী সরকার। বিজেপি রাম মন্দিরের উপর বিল আনার ঘোষণাও করে দিয়েছে। তবে রাজ্যসভা ও লোকসভা এই দুই সদনে বিজেপি পুর্ণবহুমত পাবে কিনা তা নিয়ে আশঙ্কা রয়েছে। কারণ বিজেপি ও শিবসেনার মতো দলগুলি রাম মন্দির নির্মাণের সমর্থনে থাকলেও রাহুল গান্ধীর পার্টি কোন দিকে থাকবে এই নিয়ে শঙ্কা রয়েছে। রাম মন্দির কবে গিবে এই নিয়ে মিডিয়া বার বার বিজেপিকে কাঠগড়ায় দাঁড় করালেও কখনই কংগ্রেসকে এই প্রশ্ন করেনি মিডিয়া।

কংগ্রেস দেশের ক্ষমতায় থাকাকালীনও মিডিয়া রাম মন্দিরের ইস্যুতে কোনো প্রশ্ন করেনি। তবে এবার ভারতীয় হিন্দুদের চাপে মিডিয়া রাহুল গান্ধীর কাছে রাম মন্দিরের ইস্যুতে প্রশ্ন করতে শুরু করেছে। গতকাল বেশকিছু মিডিয়া রাহুল গান্ধীকে কাছে পেয়ে রাম মন্দিরের ইস্যুতে প্রশ্ন করেন তারপর যা হয়েছে জানলে আপনিও অবাক হবেন। নিজেকে পৈতেধারী ও শিবভক্ত বলে দাবি করা রাহুল গান্ধী এবার রাম মন্দিরের ইস্যুতে পুরোপুর বিজেপির রণনীতিতে ফেঁসে গিয়েছেন।

আসলে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফরণবিশ বলেছেন রাহুল গান্ধী এখন ভোটের জন্য মন্দিরে মন্দিরে ঘুরে বেড়াচ্ছেন, তাই আমরা চাই উনি মন্দিরের স্বপক্ষে সমর্থন দিক। এরপর মিডিয়া সুযোগ পেয়ে রাহুল গান্ধীকে রাম মন্দিরের ইস্যুতে প্রশ্ন করেন। মিডিয়া রাহুল গান্ধীকে জিজ্ঞাসা করে, আপনি কি রাম মন্দিরের উপর প্রাইভেট বিলকে সমর্থন করবেন ?

উত্তরে রাহুল গান্ধী বলেন ধন্যবাদ। রাহুল গান্ধী thank you বলে সাথে সাথে এড়িয়ে যান। মিডিয়া রাহুল গান্ধীর পেছনে পড়লে উনি নিজের গাড়িতে বসে রওনা দেন। অর্থাৎ ফিরোজ খানের বংশধর রাম মন্দিরের ইস্যু সম্পূর্ণভাবে এড়িয়ে যেতে চাইছেন। অন্যদিকে কংগ্রেসের নেতা পি চিদাম্বরম বলেন রাম মন্দিরের উপর বিল আনা ঠিক নিজ সেখানে আগে বাবরি মসজিদ ছিল, এই বিল অসাংবিধানিক বিল হবে।



24 Ghanta

24 Ghanta Live News

Tags

Related Articles

One Comment

Close