নতুন খবর

তৃণমূল vs তৃণমূল যুব! নিজেদের দলের নেতামন্ত্রীদের চামড়া তুলে নেওয়ার হুমকি দিলো তৃণমূলের যুব ।


এবার আর কোনো বিরোধী দল নয়। এবার পশ্চিমবাংলার বিরোধী দল অর্থাৎ বিজেপি, সিপিআই(এম) কিংবা কংগ্রেস নয়, এবার তৃণমূলের বিরুদ্ধে পথে নামলো তাদের দলেরই যুব সংগঠন। কোচবিহারবাসী এমনই এক ঘটনার সাক্ষী হয়ে রইল। কোচবিহারের তৃনমূলের সিনিয়র সংগঠনের সাথে সেই এলাকার যুব তৃনমূলের দ্বন্ধ অনেক দিন ধরেই রয়েছে। তা এতদিন গোপন থাকলেও এবার যুব তৃনমূল নেতা সরাসরি প্রকাশ্যে হুংকার দিলেন যে দলের নেতাদের পিঠের চামড়া তুলে নেবেন।

বিশেষ সূত্রে জানা গিয়েছে যে, উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ যিনি কোচবিহার জেলা সভাপতিও বটেন তার সাথে পার্থপ্রতীম রায় অর্থাৎ যুব তৃণমূল সভাপতির অনেকদিন ধরেই মন কষাকষি রয়েছে। সেই গোপন দ্বন্ধ এবার চরম আকার ধারন করে এবং প্রকাশ্যে চলে আসে পঞ্চায়েত বোর্ড গঠনকে কেন্দ্র করে।

তৃণমূল যুব

এবার সেই দ্বন্ধকে কেন্দ্র করেই যুব তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীরা প্রকাশ্যে কোচবিহারের মাথাভাঙা-১ ব্লকের শিকারপুরে মিছিল করে চামড়া তুলে নেওয়ার হুমকি দিলেন রবীন্দ্রনাথ ঘোষ সহ দলের বেশ কিছু নেতা মন্ত্রীদের। তৃণমূল যুব নেতারা রবীন্দ্রনাথ ঘোষ এর বিরুদ্ধে অভিযোগ করেন যে, তিনি তার ক্ষমতার অপব্যাবহার করছেন। তাদের আরও অভিযোগ যে, মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের দলের উন্নতির জন্য কোনো চিন্তাভাবনা নেই।

Cm of Bengal
মমতা ব্যানার্জী – Mamata Banerjee

উনি শুধুমাত্র নিজের আখের গোছাতেই ব্যস্ত। ঠিক এই কারনেই যুব তৃণমূলের কর্মীরা পথে নেমে বিক্ষোভ দেখায়। তৃণমূলের পক্ষ থেকে দাবি জানানো হয় যে, এই ঘটনায় তাদের দলের কেউ জড়িত নয়। তৃণমূলের তরফে শিকার না করলেও তৃণমূলের অন্তর্দ্বন্দ্বই এবার সরাসরি প্রকাশ্যে চলে এল। কিছুদিন আগেই দলের কিছু যুব নেতা কে নাম করে রবীন্দ্রনাথ ঘোষ বলেন যে, আমাকে কাকা বলে ডাকার দরকার নেই।
#অগ্নিপুত্র



24 Ghanta

24 Ghanta Live News

Tags

Related Articles

One Comment

  1. Pingback: UK Chat
Close