নতুন খবর

প্রধানমন্ত্রী মোদীকে জন্মদিনের শুভকামনা জানাতে গিয়ে ইশারায় প্রণব মুখার্জী এমন কথা বললেন যা কংগ্রেসের মধ্যে হৈচৈ শুরু করে দিয়েছে।


কিছুদিন আগেই RSS এক কার্যক্রমে দেশের পূর্ব রাষ্ট্রপতি প্রণব মুখার্জিকে আমন্ত্রিত করেছিলেন। এই বিষয় নিয়ে কংগ্রেস সহ সমস্থ বিরোধী দলগুলির মধ্যে উথালপাতাল সৃষ্টি হয়েছিল। প্রনব মুখার্জী রাষ্ট্রপতি মহাশয়ের আমন্ত্রনকে স্বীকার করেছিলেন এবং RSS এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন।

প্রণব মুখার্জীর এই পদক্ষেপের পর কংগ্রেসের মুখ ভার হয়ে পড়েছিল। জানিয়ে দি প্রণব মুখার্জী দেশের রাষ্ট্রপতি থাকার আগে একজন বড়ো নেতা ছিলেন। RSS এর কার্যকর্মে যাওয়ার পর এখন আবার তিনি এমন কিছু করেছেন পুরো কংগ্রেসের মধ্যে উথালপাতাল শুরু হয়েছে।

জানিয়ে দি ১৭ সেপ্টেম্বর দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন যার জন্য এই দিনে পুরো দেশ থেকে প্রধানমন্ত্রী মোদীর জন্য শুভ বার্তা আসে। এই ১৭ তারিখও একই ভাবে দেশের জনগণ প্রধানমন্ত্রী মোদীকে শুভকামনা জানায় যার মধ্যে দেশের পূর্ব রাষ্ট্রপতি প্রণব মুখার্জীও ছিলেন।প্রনব মুখার্জী এদিন রাহুল গান্ধীকে উদেশ্য করে এমন টুইট করেন যা রাহুল গান্ধীর ঘুম উড়িয়ে দিয়েছে।

আসলে প্রনব মুখার্জী টুইট করে লিখেন, আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জন্মদিনের শুভকামনা জানান এবং লিখেন “উনি দীর্ঘায়ু হোক, উনি স্বাস্থ্যকর জীবনযাত্রা পালন করুক এবং কামনা করি আগামী বহুবছর ধরে উনি রাষ্ট্রের সেবা করুক।” সোশ্যাল মিডিয়ায় প্রণব মুখার্জীর এই টুইট নিয়ে খুব চর্চা শুরু হয়েছে। কিছুজন বলছেন, প্রণব মুখার্জী এইভাবে ইঙ্গিতের মাধ্যমে প্রধানমন্ত্রী মোদীকে দেশের শাসন আবার দেওয়ার ইচ্ছা প্রকাশ করেন। আসলে আগামী লোকসভা নির্বাচন সামনে আসছে যার জন্য এই টুইট রাজনৈতিক জগতে হৈচৈ তৈরি করতে যথেষ্ট। RSS এর অনুষ্ঠানে প্রণব মুখার্জীর যাওয়া নিয়ে কংগ্রেস মুখ ফুলিয়ে বসে ছিল এখন আবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনে এমন টুইট দেখে কংগ্রেসের জ্বলে উঠে স্বাভাবিক। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রণব মুখার্জীর টুইটের উত্তরে ধন্যবাদ জানান।

প্রধানমন্ত্রী লিখেছেন, ধন্যবাদ প্রণব দা, আপনার শুভকামনা সর্বদা আমার জন্য শক্তির স্রোত হিসেবে কাজ করে। প্রণব মুখার্জীর টুইটের উত্তরে যেভাবে সাধারণ মানুষ প্রতিক্রিয়া তা অবাক করার মতো। আসলে প্রবন মুখার্জী নিজের টুইটে প্রধানমন্ত্রী মোদীকে এইভাবে বহু বছর ধরে দেশের সেবা চালিয়ে যাওয়ার জন্য শুভকামনা জানিয়েছেন যা নিয়েই সোশ্যাল মিডিয়ায় হৈচৈ শুরু হয়েছে।

আমাদের পাঠকদের প্রতি বিশেষ অনুরোধ : প্রথমে আপনার মোবাইলের Google Chrome ব্রাউসার থেকে Indiarag সার্চ করুন তারপর আমাদের ওয়েবসাইটে প্রবেশ করুন! এরপর ডানদিকের নীচের ঘন্টায় ক্লিক করে Subscribe অপশনে ক্লিক করুন ! দেখবেন ঘন্টা বোতামটি ছোট হয়েগেছে, এরফলে পরবর্তী প্রতিটি বিশেষ পোস্টের নোটিফেকসন আগে পেয়ে যাবেন আপনার মোবাইলে ! এছাড়াও আমাদের পেজের ফলো অপসনে ক্লিক করে See First করুন !

The post প্রধানমন্ত্রী মোদীকে জন্মদিনের শুভকামনা জানাতে গিয়ে ইশারায় প্রণব মুখার্জী এমন কথা বললেন যা কংগ্রেসের মধ্যে হৈচৈ শুরু করে দিয়েছে। appeared first on India Rag.



24 Ghanta

24 Ghanta Live News

Tags

Related Articles

2 Comments

  1. Pingback: UK Chat
Close