নতুন খবর

আরো এক যোগী পেতে চলেছে বিজেপি! দক্ষিনের যোগী আদিত্যানাথ নামে খ্যাত সন্ত সামিল হবেন বিজেপিতে।


যারা হিন্দু সন্ত পরিপূর্ণানন্দজি মহাশয়কে জানেন না তাদেরকে জানিয়ে দি, হিন্দুত্বতে উনার স্থান অনেক উপরে তথা উনাকে দক্ষিণ ভারতের যোগী আদিত্যানাথও বলা হয়ে থাকে। বিজেপি লোকসভা নির্বাচনের জন্য মাস্টারপ্ল্যান শুরু করে দিয়েছে। এখন বিজেপির চোখ সাউথের উপর পড়েছে। এখন বিজেপির কাছে সাউথের কর্ণাটক একটা ভালো ফলাফলকারী রাজ্য রয়েছে। কর্ণাটকে বিজেপির ফলাফল ভালো হবে এনিয়ে কোনো সন্দেহ নেই। এখন বিজেপি দক্ষিণের অন্য রাজ্যগুলির উপর প্রভাব বিস্তার করতে চাইছে। একটা রাজনৈতিক পার্টি হিসেবে বিজেপির অধিকার নিজেদের প্রভাব বিস্তার করা। তেলেঙ্গানার উপর বিজেপি নিজেদের লক্ষ স্পষ্ট করে ফেলেছে। তেলেঙ্গানা থেকে বিজেপির আশা বেশ ভালো রয়েছে। তেলেঙ্গানা থেকে রাজা সিং একটা বড়ো নেতা ছিলেন যিনি আপাতত গো রক্ষার কাজের জন্য দলত্যাগ করেছেন।

দক্ষিণের যোগী আদিত্যানাথ নামে পরিচিত পরিপূর্ণনন্দজি কে বিজেপিতে যোগ করা হতে পারে বলে খবর আসছে। এই প্রস্তাবে পরিপূর্ণানন্দজি নিজের হ্যাঁবাচক উত্তর প্রকাশ করেছেন। পরিপূর্ণানন্দজি একজন বড়ো সন্ত যিনি যোগী আদিত্যানাথের মতোই অনেক বড়ো বড়ো কাজ করেছেন। উনি হিদুত্বের একজন বড়ো যোদ্ধা যিনি রাজনীতি থেকে দূরে ছিলেন। দক্ষিণের কেরালা, তামিলনাড়ু, কর্ণাটক, অন্দ্রপ্রদেশে খ্রিষ্টান মিশনারির প্রভাব খুব বেশি কিন্তু তেলেঙ্গানায় পরিপূর্ণানন্দজির জন্যেই মিশনারিগুলির প্রভাব কম।

উনি মিডিয়ার সামনে বেশি না এলেও উনার প্রভাব বেশ শক্তিশালী। এখন বিজেপি উনাকে পার্টিতে সামিল করার জন্য কার্যক্রম আয়োজন করবে। উনাকে বিজেপিতে আনার কার্যক্রমে সঙ্ঘ, VHP, বজরং দলের বড়ো বড়ো নেতারা উপস্থিত থাকবেন। প্রথমদিকে উনি রাজনীতিতে যোগ দিতে চাইছিলেন না কিন্তু এখন বিজেপির অনেক মিনতি করার পর উনি বিজেপিতে যোগ দেওয়ার জন্য সম্মতি জানিয়েছেন।

হায়দ্রাবাদের দুই কট্টরপন্থী আসাউদ্দিন ওয়েসী ও আকবর উদ্দিন ওয়েসীকে শিক্ষা দেওয়ার জন্য পরিপূর্ণানন্দজি সবথেকে উপযুক্ত হবেন। দুই ওয়েসী ভাই হায়দ্রাবাদের রাজা সিং এবং তেলেঙ্গানার পরিপূর্ণানন্দজির থেকেই একমাত্র ভয় পায়।

The post আরো এক যোগী পেতে চলেছে বিজেপি! দক্ষিনের যোগী আদিত্যানাথ নামে খ্যাত সন্ত সামিল হবেন বিজেপিতে। appeared first on India Rag.



24 Ghanta

24 Ghanta Live News

Tags

Related Articles

Close