নতুন খবর

রাখি পূর্ণিমার দিন এই মুসলিম বিজেপি নেতা এমন কিছু করলেন যাতে রেগে লাল কট্টরপন্থীরা।


রাখিবন্ধন হল হিন্দুদের একটি পবিত্র উৎসব। এই রাখিবন্ধনের দিনে শুভ তিথিতে সকল হিন্দু বোনেরা তাদের ভাইদের হাতে রাখি বেঁধে দেয়, তাদের মঙ্গল কামনা করে। ভাইদের জীবন যাতে সুখে কাঁটে, তাদের জীবনের সব দুঃখ কষ্ট দূর হয়ে জীবন সুখে ভরে উঠুক এই প্রথনা করেই বোনরা তাদের ভাই এর হাতে রাখি বেঁধে দেয়। অপর দিকে ভাইরা সবসময় সকল প্রকার বিপদ থেকে বোনদের রক্ষা করার শপথ নেয়। এই সুন্দর দিনে একে অপরের কাছে কিছু চাহিদা থাকে না, শুধু থাকে সারাজীবন পাশে থাকার এক সুন্দর দায়বদ্ধতা। এটাই হল হিন্দুদের রাখিপূর্ণিমার সুন্দরতা। এই রাখিপূর্ণিমা সকল শ্রেনির মানুষকে একসূত্রে গেঁথে দেয়। তবে এই রাখি পূর্ণিমাতে এক মুসলি নেতা এমন কিছু করেন যা সকলের মন জয় করে নেবে।

কিছুদিন আগে সমাজবাদী পার্টি ত্যাগ করেন তাদের এক নামকরা মুসলিম নেতা বুক্কল নবাব। সমাজবাদী পার্টি ছেড়ে বুক্কল নবাব নামে সেই মুসলিম নেতা যোগদান করেন বিজেপিতে। বিজেপিতে যোগদান করেই তিনি দেশের হয়ে ভালো কাজ জন্য দায়বদ্ধতা গ্রহন করেন। সেই বুক্কল নবাব নামে বিজেপি নেতা এবার রাখিবন্ধনের দিনে দেশের সমস্ত গরুদের নিজের বোন হিসাবে মর্যাদা দিয়েছেন। তিনি বলেন যে, নিজের বোনকে তার ভাই যেমন রক্ষা করে সেই রকমই আমিও দেশের সমস্ত গরুদের বোন হিসাবে রক্ষা করব।

শুধু তাই নয় এই মুসলিম নেতা নিজেকে হনুমানের পরম ভক্ত বলেও দাবি করেন। উউল্লেখ্য তিনি এবার বিজেপির হয়ে উত্তরপ্রদেশের বিধানপরিষদের নির্বাচিত হয়েছেন। তবে শুধু বুক্কল নবাব এক নন উনার সাথে এগিয়ে আসেন মুসলিম সম্প্রদায়ের আরো বেশ কিছু মানুষ যারা এই উৎসবে গাইদের গলায় রাখি বেঁধে কট্টরপন্থীদের মুখে ঝামা ঘষে দেন। আপনাদের জানিয়ে দি বুক্কল নবাব এমন একজন নেতা যিনি মুসলিম সম্প্রদায় থেকে হয়েও রামমন্দির নির্মাণের জন্য সকল সময় হিন্দুদের সাথে পূর্ন সহযোগিতা জানান। যদিও আসাউদ্দিন ওয়েসীর মতো কট্টরপন্থীরা বুক্কল নবাবের কাজকর্ম দেখে উস্কানিমূলক কথা বলে নিজেদের ক্ষোপ প্রকাশ করেন।

কিছুমাস আগে বুক্কল নবাব গেরুয়া বস্ত্র পরিধান করে পৌঁছে গেছিলেন হনুমান মন্দিরে। সেখানে গিয়ে উনি পুজো দেন এবং স্থানীয় লোকেদের নিশ্চিত করেন অযোধ্যায় রাম মন্দির অবশ্যই তৈরী করা হবে। শুধু গেরুয়া বস্ত্রই নয় মাথায় তিলক লাগিয়ে যথারীতি হিন্দু ধর্মের সমস্থ রকম বিধি নিয়ম মেনেই পুজো জানিয়েছিলেন এই বুক্কল নবাব নামক মুসলি নেতা। ইনি জানান যে যোগী আদিত্যানাথের থেকে উনি খুবই প্রভাবিত আর তাই বিজেপিতে যোগ দান করেছেন।

#অগ্নিপুত্র

The post রাখি পূর্ণিমার দিন এই মুসলিম বিজেপি নেতা এমন কিছু করলেন যাতে রেগে লাল কট্টরপন্থীরা। appeared first on India Rag.



24 Ghanta

24 Ghanta Live News

Tags

Related Articles

2 Comments

Close