নতুন খবর

হিন্দুদের আস্থার স্বার্থে এই বিজেপি নেতা যা করলেন তাতে গর্বিত হবে বিজেপি সমর্থকেরা।


বিতর্কিত বক্তব্যের জন্য খ্যাত হায়দ্রাবাদের সাংসদ টি রাজা আরো একবার সংবাদের শিরোনামে উঠে এসেছে। আসলে দেশের কিছু স্থানে গো হত্যা সম্পূর্ণরূপে নিষিদ্ধ রয়েছে ।আর কিছু কট্টরপন্থী ওই স্থানগুলিতেই গো চুরি বা গো মাংস বিক্রির মতো ঘটনা ঘটাচ্ছে। এখন স্থানীয় লোকজন বা গোরক্ষাকারীরা ওই গরু চোরদের ধরে পুলিশের কাছে তুলে দিলে, দেশের দালাল মিডিয়া কট্টরপন্থীদের পক্ষ নেওয়ার জন্য ও মোদী সরকারের বদনাম করার জন্য মবলিনচিং বলে প্রচার শুরু করেছে। এই অবস্থায় হাদরাবাদের বিজেপি বিধায়ক টি রাজা এমন পদক্ষেপ নিয়েছে যা সকলকে অবাক করেছে।

আসলে বিজেপি নেতা ও বিধায়ক টি রাজা সম্পতি বিজেপি থেকে ইস্তফা দিয়েছেন এবং নিজেকে গো রক্ষার জন্য সমর্পিত করবেন বলে জানিয়েছেন। তিনি সাংবাদিকদের জানান যে গো রক্ষার জন্য উনি নিজের প্রাণ দিতেও প্রস্তুত আর এই জন্য তিনি কোনো মতেই নিজের দলের বা মোদীজির নাম খারাপ করতে রাজি নন। মোদী সরকারের উপর যেন কোনো প্রকার দাগ না লাগে সেই দিকে নজর রেখেই উনি বিজেপি থেকে ইস্তফা দিয়ে গোরক্ষার কাজে নামতে চান।

টি রাজা সিং জানান যে উনি ৪ দিন আগেই পার্টি অধ্যক্ষ কে লক্ষ্মণকে তার ইস্তফা জমা দিয়েছেন। রাজা সিং বলেন উনি পার্টিকে আলাদা রেখেই বরাবর গোসেবা করে এসেছেন, কিন্তু যেহেতু মিডিয়া গো রক্ষার জন্য বিজেপিকে গালিগালাজ করছে তাই উনি পার্টি থেকে আলাদা হয়েয় গো রক্ষা অভিযানে কাজ শুরু করবেন এবং মনোযোগ সহকারে গো সেবা করবেন।

রাজা সিং বলেন, তেলেঙ্গানার বকরি ঈদে উপলক্ষে কিছু নেতা হিন্দুদের আস্থায় আঘাত করে মুসলিম ভোটের জন্য প্রচুর গো হত্যার পরিকল্পনা করেছেন যা তিনি কোনোভাবেই হতে দেবেন না। এর আগেও নিজের বিতর্কিত বক্তব্যের জন্য উনি খবরের হেডলাইনে উঠে এসেছিলেন। কিবহুদিন আগেই রাজা সিং বলেছিলেন, যদি রোহিঙ্গা বা অনুপ্রবেশকারীরা ভদ্রভাবে দেশ না ছাড়ে তাহলে তাদেরকে গুলি করে মেরে ফেলা উচিত তাহলেই ভারতীয়রা সুরক্ষিত থাকবে। জানলে অবাক হবেন বিজেপি নেতার এইরকম কড়া মন্তব্যের জন্য পুলিশ বহুবার উনার বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

The post হিন্দুদের আস্থার স্বার্থে এই বিজেপি নেতা যা করলেন তাতে গর্বিত হবে বিজেপি সমর্থকেরা। appeared first on India Rag.



24 Ghanta

24 Ghanta Live News

Tags

Related Articles

One Comment

  1. Pingback: UK Chat Rooms
Close