দেশনতুন খবর

আপনি ইসলামিক টুপি পরেননি কেন? উত্তরে মোদীজির যুক্তিপূর্ণ যোগ্য জবাব। শুনলে আপনিও অবাক হবেন।

ভারতবর্ষে সংখ্যালঘু ভোটের জন্য সংখ্যালঘুদের তোষণ হয় একথা সবার জানা। ভারতবর্ষ স্বাধীন হওয়ার আগে থেকেই এই থেকে একদল রাজনৈতিক মানুষ এই তোষণ নীতি শুরু করেগেছে। বর্তমান পরিস্থিতিতে তোষণের কথা বলতে গেলেই কংগ্রেস ও তৃণমূল কংগ্রেস উপর সংখ্যালঘু তোষণের অভিযোগ উঠায় বিরোধীরা। সংখ্যালঘু তোষণের কোনো ছবি চোখে পড়লেই তা নিয়ে শুরু হয়ে যায় চর্চা। তবে বর্তমানের কেন্দ্র যে সরকার রয়েছে তাদের বিরুদ্ধে এখনো পর্যন্ত সংখ্যা লঘু তোষণের কোনো অভিযোগ করেনি বিরোধীরা।

 

মোদী সরকার যে সংখ্যালঘু তোষণ করে না তার প্রমানও দিয়েছে বার বার।আসলে নরেন্দ্র মোদী একবার মুসলিমদের উপবাস আয়োজনে আমন্ত্রিত হয়েছিলেন যেখানে সুফী মুসলিম কমিউনিটির প্রধান সায়েদ ইমাম নরেন্দ্র মোদীকে ইসলামিক টুপি পরিয়ে স্বাগত জানাতে চেয়েছিলেন। কিন্তু নরেন্দ্র মোদী সরাসরি ওই ইসলামিক টুপি পরাতে মানা করেন। এই নিয়ে অবশ্য চর্চা শুরু হয়ে যায়। আপনাদের দুটি ভিডিও দেখাবো।

প্রথম ভিডিও-

 

এই ভিডিও তে আপনারা দেখলেন কিভাবে মোদীজি সরাসরি টুপি পরাতে মানা করেন এবং এই নিয়ে কংগ্রেস মোদীজির সমালোচনা করে।

দ্বিতীয় ভিডিও-

 

এই ভিডিও তে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে প্রশ্ন করা হয়,কেন উনি মুসলিম টুপি পরেননি।যার উত্তরে মোদী বলেন, আমি আমার ধর্মকে পালন করতে শিখেছি এবং অন্য ধর্মকে সন্মান করতে শিখেছি। তোষণের জন্য আমি অন্যদের নিয়ম কানুন মানতে পারবো না,তবে অন্য কেউ তাদের টুপি খোলার চেষ্টা করলে তাদের ছাড়বো না।

প্রধানমন্ত্রীর এই অসাধারণ উত্তরে দর্শকরা হাততালি দিতে শুরু করে এবং ভারত মাতার জয় বলে স্লোগান দিতে শুরু করে।

Tags

Related Articles

Close